Advertisements

‘উফ কী গরম!’ টাইট পোশাকে মধুমিতার উদ্ধত যৌবন দেখে চোখ কপালে নেটিজেনদের

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

মধুমিতা সরকারের (Madhumita Sarcar) জনপ্রিয়তা যেন দিনদিন বেড়েই চলেছে। টেলিভিশনে তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন ‘পাখি’ হিসেবে। প্রাণোচ্ছল, মিষ্টি মুখের মেয়েটা খুব কম সময়েই মন জয় করে নিয়েছিল দর্শকদের। জনপ্রিয়তা পেতেও তাই দেরি হয়নি। আরো অনেকের মতোই টেলিভিশনে কেরিয়ার শুরু করে সিনেমায় পা রাখেন তিনি। আর কাজের মাধ্যম বদলানোর সঙ্গে সঙ্গে আমূল বদলে যায় তাঁর লুকও। মিষ্টি পাখি থেকে বোল্ড মধুমিতা হয়ে উঠেছেন তিনি এক তুড়িতে।

অনেক কম বয়সে অভিনয়ে পা রাখেন মধুমিতা। ধাপে ধাপে সাফল্যের সিঁড়িতে চড়েছেন তিনি। সঞ্চয় করেছেন অভিজ্ঞতা। ছোটপর্দায় বহুদিন হয়ে গেল আর দেখা যায় না মধুমিতাকে। বড়পর্দা এবং ওয়েব সিরিজ নিয়েই ব্যস্ত তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নিয়ম করে অনুরাগীদের জন্য পোস্ট করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন মধুমিতা। বিশেষ করে ইনস্টাগ্রামে তাঁর আলাদাই জনপ্রিয়তা রয়েছে। ২.৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে।

মধুমিতার বেশ কয়েকটি ফ্যানপেজ রয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনি একটি ফ্যানপেজ থেকে সম্প্রতি কয়েকটি ছবি শেয়ার করা হয়েছে, যেগুলি এই মুহূর্তে নেট পাড়ায় চর্চার কেন্দ্রে রয়েছে। মধুমিতার একটি ফটোশুটের কিছু ছবি ভাগ করে নেওয়া হয়েছে ওই ফ্যানপেজটিতে। হালকা খয়েরি রঙা লেদার টপের সঙ্গে গাঢ় খয়েরি রঙের শর্টস পরেছেন তিনি। ডিপ নেক টপের সামনে কালো সুতোর কারুকাজ। শর্টসের ফাঁকে উঁকি দিচ্ছে ঊরুর ট্যাটু। বোল্ড লুকে যেন পারদ এক ধাক্কায় চড়িয়ে দিয়েছেন মধুমিতা। অভিনেত্রীর আবেদন ভরা চাহনিতেই গলে জল হয়ে গিয়েছেন ভক্তরা।

প্রসঙ্গত, বাংলায় মধুমিতাকে শেষবার দেখা গিয়েছে ‘চিনি ২’ ছবিতে। তবে তিনি শুধুমাত্র বাংলা ছবিতেই নিজেকে আটকে রাখেননি। ইতিমধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও কাজ করে ফেলেছেন তিনি। ছবির শুটিং হয়ে গেলেও এ ব্যাপারে এখনো মুখে কুলুপ এঁটে রেখেছেন মধুমিতা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow