BollywoodHoop PlusReality show

Urfi Javed: উরফি জাভেদের সাথে প্রতারণা করলে মিলবে এই শাস্তি

উরফি জাভেদ (Urfi Javed) বারবার বিতর্কের সম্মুখীন হচ্ছেন। কখনও তাঁর পোশাক নিয়ে অযথা বিতর্ক তৈরি করছেন জনপ্রিয় ইউটিউবার হিন্দুস্তানি ভাউ ওরফে বিকাশ ফাটক (Vikas Fatak)। কখনও বা চেতন ভগত (Chetan Bhagat) বলছেন, উরফির ছবি বিছানায় শুতে যাওয়ার সময় দেখা যুবসমাজের পছন্দ। উরফিও প্রায় প্রত্যেককেই এই ধরনের সমালোচনার বিরুদ্ধে কঠোর জবাব দিয়েছেন। তবে এমটিভি-র জনপ্রিয় রিয়েলিটি শো ‘স্প্লিটসভিলা’-য় কিছুটা অন্য মেজাজেই ধরা দিয়েছেন উরফি।

‘স্প্লিটসভিলা’-য় তাঁর এন্ট্রি হয়েছিল স্টোনের তৈরি শর্ত স্কার্ট ও টিউব টপ পরে। বোঝা গিয়েছিল, শোয়ে আসতে চলেছে অন্য মাত্রা। ইতিমধ্যেই এক প্রতিযোগীর সাথে ঘনিষ্ঠ হয়েছেন উরফি। একসাথে ডেটে গিয়েছেন তাঁরা। তবে তিনিই পরবর্তীকালে উরফির প্রেমিক হতে পারবেন কিনা তা সময় বলবে। এর মধ্যেই উরফি জানিয়ে দিলেন, তাঁর সাথে সম্পর্কে প্রতারণার শাস্তি কি হতে পারে! একটি গেমে অংশগ্রহণ করে এই কথা জানিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

গেমের নিয়ম অনুযায়ী, উরফির সামনে কাঁচের বয়ামের ভিতর কয়েকটি কাগজে সম্পর্ক সংক্রান্ত প্রশ্ন লিখে রাখা হয়েছিল। সেগুলির উত্তর দিতে হবে উরফিকে। এর মধ্যেই একটি প্রশ্ন ছিল, যদি কেউ উরফির সাথে সম্পর্কে থাকার পরও তাঁকে প্রতারণা করেন, তারপরেও কি উরফি তাঁর সাথে থাকতে চাইবেন! উরফি স্পষ্ট জানান, তাঁর সাথে যে প্রতারণা করবে, তার যৌনাঙ্গ কুচি কুচি করে কেটে দেবেন তিনি। তাঁর এই উত্তর নিয়ে অবশ্য বরাবরের মতো দ্বিধাবিভক্ত নেটিজেনরা। অনেকে তাঁর প্রশংসা করেছেন, অনেকে করেছেন সমালোচনা।

গত বছর ‘বিগ বস ওটিটি’-র মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠেন উরফি। চলতি বছর গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান-এর তালিকায় শীর্ষে রয়েছেন তিনি। কয়েক মাস আগে রিলিজ করেছে তাঁর মিউজিক ভিডিও ‘হায় ইয়ে মজবুরি’। এই মিউজিক ভিডিওয় অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন উরফি।

whatsapp logo