BollywoodHoop Plus

Divya Sathyaraj: সৌন্দর্যে ঐশ্বর্য রাইকেও টেক্কা দেবে বাহুবলীর ‘কাটাপ্পা’র মেয়ে

দেশের দর্শকদের মধ্যে বর্তমানে বলিউডের পাশাপাশি দক্ষিণী ছবির প্রতি আগ্রহ বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। একদিকে যেমন দক্ষিণী ছবির দর্শকের সংখ্যা বাড়ছে, তেমনই অন্যদিকে এই ইন্ডাস্ট্রির অভিনেতা ও অভিনেত্রীদের জনপ্রিয়তাও পৌঁছে যাচ্ছে তুঙ্গে। বর্তমানে দক্ষিণী ছবির সুপারস্টারদের জনপ্রিয়তা বলিউড স্টারদের থেকে কম নয়। আর এমনই সর্বকালীন সেরা একটি দক্ষিণী ছবি হল ‘বাহুবলী’। রেকর্ড অর্থোপার্জন থেকে শুরু করে দেশে বিদেশে ছড়িয়ে গিয়েছে এই ছবির নাম। সঙ্গে বিখ্যাত হয়েছেন এই ছবির কলাকুশলীরাও। আর এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্র হল ‘কাটাপ্পা’। কারণ এই কাটাপ্পাই মেরে ফেলেছিলেন ছবির নায়ক অমরেন্দ্র বাহুবলীকে।

‘কাটাপ্পা’ চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে ব্যাপক জনপ্রিয় হয়েছেন অভিনেতা সত্যরাজ। তাকে চেনেন না এমন দর্শক হয়তো নেই বললেই চলে। তবে এই প্রতিবেদনের বিষয় সত্যরাজ কিন্তু নন, তার মেয়ে দিব্যা সত্যরাজ। কারণ তার সৌন্দর্য হার মানাতে পারে যেকোনো নায়িকাকেও। হ্যাঁ, এতটাই সুন্দরী এই ‘স্টারকিড’। তবে তিনি কিড মোটেই নন। কারণ তিনি বর্তমানে নিজের জীবনে প্রতিষ্ঠিত। আর বাবার পরিচিতির কারণে তিনি বিখ্যাত নন। বরং নিজের প্রতিভা ও অপরূপ সৌন্দর্যের মাধুকরি জোয়ারে তিনি সুখ্যাতি লাভ করেছেন।

দিব্যা সত্যরাজ সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। প্রায়ই তার দেখা মেলে সেখানে। তিন লক্ষের বেশি অনুরাগী রয়েছে তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। আর সেখানেই মাঝেমধ্যে নিজের ছবি আপলোড করেন সত্যরাজ-কন্যা। বেশি খোলামেলা পোশাকে তাকে দেখা যায় না সামাজিক মাধ্যমে। বরং সাধারণ ঘরোয়া পোশাকেই তিনি বেশি স্বচ্চন্দবোধ করেন। তবে শুধুই নিজের নয়, তার এইসব ছবিও নয়নাভিরাম হয় তার অনুরাগীদের। কারণ তারা তো তার সৌন্দর্যে বিভোর হয়ে থাকেন। আর সৌন্দর্যের কাছে তো পোশাক শুধুমাত্র এক নিমিত্ত।

বাবার মতো অভিনয়কে নিজের পেশা হিসেবে বেছে নেননি দিব্যা। তার পেশা ও আগ্রহ সম্পূর্ন অন্যদিকে। জানা গেছে, সত্যরাজ-কন্যা পুষ্টিবিদ্যা নিয়ে পড়াশুনা করেছেন এবং বর্তমানে তিনি একজন সফল পুষ্টিবিদ। আর এই পরিচয়ে তার নামডাক রয়েছে বিস্তর। গোটা দেশে তিনি বিখ্যাত এক পুষ্টিবিদ হিসেবে। এছাড়াও তিনি এক সমাজসেবী হিসেবে দেশে ও বিদেশে কাজ করেন। জানা গেছে, বছরখানেক আগে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত থেকে সমাজকল্যাণমূলক কাজকর্মের জন্য সম্মানিত হয়েছেন দিব্যা সত্যরাজ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা