Bengali SerialHoop Plus

Gourab-Shruti: ফের টিভির পর্দায় ফিরছে ‘ত্রিনয়ণী’ জুটি! মুখ খুললেন ‘দীপ্ত’ গৌরব

লকডাউনের পর থেকেই যেন টেলিভিশনের পর্দায় চলছে আগমন ও বিদায়ের পালা। কোনো সিরিয়াল এক বছর কাটিয়ে ফেলছে, কোনো সিরিয়াল মাত্র আড়াই মাস। টেলি শিল্পীরা ভালো কন্টেন্ট ও অভিনয়ের ব্যাপারে সরব হলেও চ্যানেল কর্তৃপক্ষের কাছে টিআরপি শেষ কথা। টিআরপি কমলেই সিরিয়ালটি শেষ করে দেওয়ার কথা ভাবা হচ্ছে। এই বিষয়ে সবচেয়ে এগিয়ে জি বাংলা ও স্টার জলসা। কারণ এই চ্যানেল দুটি প্রতিদ্বন্দ্বী। ফলে একদিকে জি বাংলায় নতুন সিরিয়াল শুরু হলেই স্টার জলসাও কোমর বেঁধে যুদ্ধে অবতীর্ণ হচ্ছে। এবার বিদায় ঘন্টা বাজল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘পিলু’-র।

বহুদিন ধরেই শোনা যাচ্ছিল, শেষ হয়ে যেতে পারে ‘পিলু’। কারণ বহু আগেই চিত্রনাট্য হারিয়েছে গতিপথ। অবশেষে এসেই গেল চ্যানেলের তরফে ধারাবাহিক বন্ধ হওয়ার নোটিশ। আগামী কয়েকদিনের মধ্যেই হয়ে যাবে শেষ পর্বের শুটিং। 13 ই নভেম্বর হতে চলেছে ‘পিলু’-র শেষ সম্প্রচার। এরপর সন্ধ্যা ছ’টার স্লটে সম্প্রচারিত হবে ‘মিঠাই’। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন, ‘পিলু’ শেষ হলে আরও একটি নতুন ধারাবাহিকের মাধ্যমে জি বাংলায় প্রত্যাবর্তন করতে চলেছেন গৌরব রায়চৌধুরী (Ggourab Roychowdhury)। তাঁর বিপরীতে অভিনয় করবেন শ্রুতি দাস (Shruti Das)। এর আগে এই জুটিকে জি বাংলার অপর একটি ধারাবাহিক ‘ত্রিনয়নী’-তে অভিনয় করতে দেখা গিয়েছিল। অনেকেই আবারও গৌরব ও শ্রুতিকে একসাথে দেখতে চেয়েছেন। কিন্তু নেটিজেনদের একাংশ আবারও কথা বলেছেন শ্রুতির বিরুদ্ধে। শোনা যাচ্ছে, এই সিরিয়ালটি প্রযোজনা করবে ‘ক্রেজি আইডিয়াজ’।

বারবার শ্রুতির প্রতি বৈরি মনোভাবের মাঝেই মুখ খুললেন গৌরব। তিনি ইন্সটাগ্রামে জানিয়েছেন, এই মুহূর্তে অনুরাগীরা যেন কোনও গুজবে কান না দেন। কারণ আপাতত তিনি কোনো সিরিয়ালে অভিনয় করছেন না। তিনি একটু বিরতি নিয়ে আবারও ফিরতে চান কাজে। তবে গৌরব মনে করেন, সবটাই নির্ভর করছে দর্শকদের চাহিদার উপর।

অপরদিকে জি বাংলা একসাথে জন্ম দিতে চলেছে ‘ট্রিপলেট’-এর। কারণ আসছে পরপর তিনটি নতুন ধারাবাহিক। 14 ই নভেম্বর থেকে সম্প্রচারিত হতে চলেছে পল্লবী শর্মা (Pallavi Sharma) ও রুবেল দাস (Rubel Das) অভিনীত সিরিয়াল ‘নিম ফুলের মধু’ যা শুরুর আগেই তৈরি হয়েছে বিতর্ক। আসতে চলেছে হানি বাফনা (Honey Bafna) ও শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) অভিনীত ‘সোহাগ জল’। আরও একটি ধারাবাহিকের সম্প্রচার হতে চলেছে যাতে অভিনয় করবেন ইন্দ্রনীল (Indranil) ও অরুণিমা (Arunima)।