Hoop Plus

ভবিষ্যতেও বলিউডে নেপোটিজমের রাজত্ব, উদাহরণ জাহ্নবী সারা অনন্যা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বি-টাউনে নেপোটিজম নিয়ে সরব হয়েছেন অনেকেই। এই স্বজনপোষণের কারণে অভিনেতার মৃত্যুর পর অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ভিডিওর মাধ্যমে এই সম্বন্ধে তার মন্তব্য প্রকাশ করেছেন। বলিউড কুইনের মন্তব্যে সমর্থন জানিয়েছেন অনেকে। সেলিব্রেটির ছেলেরা মেয়েরা সুযোগ পেয়ে বিরাজ করছে। এখন সেখানে আউটসাইডারদের খুব একটা দেখা যায় না বড়পর্দায়।

বলিউডের সারা আলি খানের ডেবিউ ফিল্ম ‘কেদারনাথ’। তার অভিনয়ও প্রশংসনীয় হয়েছে তার পরপরই তিনি পেয়ে যান আরো দুটি সিনেমা ‘সিম্বা’ এবং ‘লাভ আজ কাল’ পাশাপাশি আরো একটি সিনেমার কাজ চলছে ‘কুলি নং ১’। এছাড়াও চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে করণ জোহারের পরিচালিত সিনেমা ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2’ তে অভিনয় করেছেন এরপরই ‘পতি পত্নী অর উয়ো’ সিনেমাতেও তাকে দেখা গিয়েছে। অন্যদিকে শ্রীদেবীর মেয়ে জানভি কাপুরকে দেখা গিয়েছিল ‘ধড়ক’এ। এছাড়া তার আসতে চলেছে তার নতুন সিনেমা ‘রোজি আফসানা’, ‘দোস্তানা ২’ সহ একগুচ্ছ প্রজেক্ট। জানভি কাপুরের সঙ্গে প্রথম সিনেমাতে অভিনয় করেছিলেন ঈশান খাট্টার, তিনিও আবার অভিনেতা শাহিদ কাপুরের ভাই। সব মিলিয়ে আউটসাইডার হিসেবে প্রায় নতুন মুখ নেই বললেই চলে।

এই নেপোটিজম নিয়ে পরিচালক করন জোহারকে বিশেষভাবে কটাক্ষ করছেন নেটিজেনরা। যেহেতু তিনি স্টার কিডসদের বলিউডের জায়গা করে দেন এই পরিচালক, অভিযোগ উঠেছে বারবার। বরুণ ধাওয়ান, আলিয়া ভাট দের নিয়ে তাকে অনবরত আক্রমণ করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে বলিউডের নতুন অভিনেতা অভিনেত্রীদের মধ্যে স্টার কিডসদের সংখ্যা ক্রমাগত বেড়েই চলেছে। এসবের ভিড়েই হারিয়ে যাচ্ছে ইন্ডাস্ট্রির বাইরে থেকে আসা উঠতি প্রতিভা।

whatsapp logo