Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কাঁধখোলা পোশাকে ‘অপরূপা’ শ্রাবন্তীকে দেখেই ঘুম উড়ল অনুরাগীদের

টলিউডের অন্যতম সমালোচিত নায়িকাদের তালিকায় নাম উঠে আসে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। সে অভিনয়ই হোক বা ব্যক্তিগত জীবন, নানা কারণে অভিনেত্রীকে নিয়ে সমালোচনা হয়ে থাকে নানা মহলে। তবে সেসব থেকে দূরত্ব বজায় রাখতেই বেশি পছন্দ করেন তিনি। নিজের মতোই বাঁচেন নিজের জীবন। আর এর মাঝেই তার নিজের পছন্দের একটি বিষয় হল ফ্যাশন স্টাইলিং। প্রায়ই তার নিদর্শন মেলে সামাজিক মাধ্যমে। সেখানেই বিভিন্ন রূপে তিনি ধরা দেন ভক্তদের। কখনো শাড়িতে বঙ্গনারী, কখনো আবার বোল্ড পোশাকে দেখা যায় এই টলি-সুন্দরীকে। আর তার রূপের গুনে এখনো মুগ্ধ হন তার অনুরাগীরা।

সম্প্রতি অভিনেত্রীর এমনই একটি লুক ঘায়েল করল তার ভক্তদের। লাস্যময়ী শ্রাবন্তী থেকে তিনি হয়ে উঠলেন মোহময়ী শ্রাবন্তী। সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। আর এই ভিডিওতে এক্কেবারে অন্যরূপে পাওয়া গেল অভিনেত্রীকে। এই ভিডিওতে তার পরণে রয়েছে একটি মেরুন রংয়ের ওফ-শোল্ডার লং গাউন। গাউনটি স্লিভলেস হলেও হাতের কাছে রয়েছে ফাঁপা নেটের ডিজাইন। পা অব্দি নেমে গেছে এই পোশাক। ফলে বুকের উর্ধাংশ উন্মুক্ত হলেও নিম্নাঙ্গ পুরোপুরি পোশাকে ঢাকা। গায়ে ডায়মন্ড জুয়েলারি, মুখে রয়েছে মানানসই ভারী মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক। খোলা চুলে আরো বেশি সুন্দরী লাগছে অভিনেত্রীকে। কারণ তার চুলের স্বর্ণালী ছটা যেন তার সৌন্দর্যকে বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ।

রঙিন ব্যাকগ্রাউন্ডের সামনে নানা পোজে ধরা দিয়েছেন অভিনেত্রী। কখনো ক্লোজ পোজে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি, কখনো আবার ঝলমলে ব্যাকগ্রাউন্ডের সামনে পূর্ণ অবয়বে দেখা গেছে তাকে। আর এই ভিডিওটি তার মেকআপ আর্টিস্ট রুদ্র সাহার পেজ থেকে আপলোড করা হয়েছে। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে একটি রোমান্টিক হিন্দি গান। আর সেই গানের তালে তালে অভিব্যক্তি প্রকাশ করেছেন অভিনেত্রী। শ্রাবন্তীকে দেখেই মুগ্ধ হল তার ভক্তকুল। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। অনেকেই আবার মুগ্ধতাকে শব্দে প্রকাশ করে করেছেন তার রূপের প্রশংসা।

প্রসঙ্গত, দীর্ঘদিন টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন অভিনেত্রী। এখনো তিনি একইভাবে সক্রিয় অভিনয়ের সঙ্গে। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত সাসপেন্স থ্রিলার ‘কাবেরী অন্তর্ধান’ ছবিটি। এই ছবিতে প্রথমবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা গেছে অভিনেত্রীকে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা