whatsapp channel

Bollywood: অর্থের লোভে শিল্পপতিদের বিয়ে করেছিলেন যেসব নায়িকারা

এক সপ্তাহের উপর ধরে ললিত মোদী (Lalit Modi) ও সুস্মিতা সেন (Susmita Sen)-কে নিয়ে তরজা অব্যাহত রয়েছে। এক সপ্তাহ আগে হঠাৎই ললিত তাঁর সাথে সুস্মিতার সম্পর্কের কথা ঘোষণা করেন সোশ্যাল…

Avatar

এক সপ্তাহের উপর ধরে ললিত মোদী (Lalit Modi) ও সুস্মিতা সেন (Susmita Sen)-কে নিয়ে তরজা অব্যাহত রয়েছে। এক সপ্তাহ আগে হঠাৎই ললিত তাঁর সাথে সুস্মিতার সম্পর্কের কথা ঘোষণা করেন সোশ্যাল মিডিয়ায়। তারপরেই নেটিজেনদের একাংশ ট্রোল করতে থাকেন সুস্মিতাকে। তাঁরা বলতে থাকেন ললিতের টাকা দেখে তাঁর সাথে সম্পর্কে জড়িয়েছেন সুস্মিতা। কিন্তু অতীতেও বেশ কয়েকজন নায়িকা রয়েছেন যাঁরা সম্পর্কে জড়িয়েছেন শিল্পপতিদের সাথে।

 

View this post on Instagram

 

A post shared by Lalit Modi (@lalitkmodi)

এই তালিকায় প্রথমেই নাম আসে রাজ কুন্দ্রা (Raj Kundra) ও শিল্পা শেঠি (Shilpa Shetty)-র। রাজের প্রথম স্ত্রীর অভিযোগ ছিল, টাকার জন্য রাজের সাথে সম্পর্ক তৈরি করেছিলেন শিল্পা। পরবর্তীকালে তাঁদের দুজনের বিয়ে হয়। গত বছর রাজ বেআইনি পর্ণ ফিল্ম বানানোর অভিযোগে গ্রেফতার হলে শিল্পা তাঁর পাশেই ছিলেন। রাজ ও শিল্পার সম্পত্তির পরিমাণ 134 কোটি টাকা।

1995 সালে শিল্পপতি জয় মেহতা (Jai Mehta)-কে বিয়ে করেন জুহি চাওলা (Juhi Chawla)। বয়সে অনেকটাই বড় জয়কে বিয়ে করে সমালোচিত হয়েছিলেন জুহি। তাঁদের মোট সম্পত্তির পরিমাণ 254 কোটি টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Juhi Chawla (@iamjuhichawla)

আসিন (Asin) 2016 সালে বিয়ে করেছেন মাইক্রোম্যাক্সের প্রতিষ্ঠাতা রাহুল শর্মা (Rahul Sharma)-কে। বিয়ের পর বলিউড থেকে বিদায় নিয়েছেন আসিন। তাঁদের মোট সম্পত্তির পরিমাণ 1460 কোটি।

2020 সালে গুজরাতের ব্যবসায়ী মুফতি আনাস সইদ (Mufti Anas Saeed)-কে বিয়ে করে অভিনয় জগৎ থেকে সরে যান সানা খান (Sana Khan)। সোশ্যাল মিডিয়ায় ধনবান মুফতিকে বিয়ে করে আরামে জীবন যাপন করার জন্য ট্রোল হতে হয় তাঁকে।

অমৃতা অরোরা (Amrita Arora) বিয়ে করেছিলেন তাঁর প্রিয় বান্ধবী নিশা রাণা (Nisha Rana)-র স্বামী শাকিল লাদাখ (Shakil Ladakh)-কে। অনেকেই বলেছিলেন টাকার লোভে শিল্পপতি শাকিলকে বিয়ে করেছেন অমৃতা।

whatsapp logo