BollywoodHoop Plus

Neha Dhupia: বিয়ের আগেই গর্ভে এসেছিল সন্তান, ৭২ ঘন্টার মধ্যেই সাহসী সিদ্ধান্ত নেন নেহা

নীনা গুপ্তা (Neena Gupta) বলিউডের প্রথম অভিনেত্রী যিনি অবিবাহিত হয়েও কন্যাসন্তানের জন্ম দেওয়ার সাহস দেখিয়েছিলেন। অদ্ভুত কথা হল, গর্ভ এক নারীর। সেই গর্ভেই পালিত হয় সন্তান। অথচ সেই নারী অবিবাহিত হলেই তাঁর কাছে সন্তানের পিতৃপরিচয় দাবি করে সমাজ। পিতৃপরিচয় থাকলেও কুমারী মা হলে তাঁকে করা হয় কটাক্ষ। একই ধরনের সমালোচনার সম্মুখীন হয়েছিলেন নেহা ধুপিয়া (Neha Dhupia)। নেহা প্রাক্তন ভারতসুন্দরী। সফল মডেল হলেও অভিনেত্রী হিসাবে তিনি খুব কম ফিল্মেই নজর কেড়েছেন। দীর্ঘদিন অঙ্গদ বেদী (Angad Bedi)-র সাথে সম্পর্কে ছিলেন নেহা। কিন্তু এই সম্পর্কে থাকাকালীন অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন তিনি।

নেহা তাঁর পরিবারের সদস্যদের ঘটনাটি জানালে তাঁকে বাহাত্তর ঘন্টা সময় দিয়েছিলেন তাঁর মা-বাবা। নেহার মা তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা শুনে আনন্দিত হলেও শর্ত ছিল আগামী বাহাত্তর ঘন্টার মধ্যে বিয়ে সেরে ফেলতে হবে তাঁকে। মুম্বই ফিরে দ্রুত বিয়ের আয়োজন করেছিলেন নেহা ও অঙ্গদ। 2018 সালের 10 ই মে মুম্বইয়ের একটি গুরুদ্বারায় সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। কিন্তু এর মধ্যেই কিভাবে যেন ফাঁস হয়ে গিয়েছিল নেহার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। ফলে চূড়ান্ত ট্রোলের সম্মুখীন হয়েছিলেন তিনি।

নেহাকে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট কটাক্ষ করা হয়েছিল। কিন্তু সন্তানধারণের সিদ্ধান্ত তিনি নিজেই নিয়েছিলেন। ফলে ভেঙে পড়েননি নেহা। তাঁর মতে, এই সিদ্ধান্তে কারও কোনো ক্ষতি না হলে অযথা ট্রোল করা উচিত নয়। 2018 সালের নভেম্বর মাসে জন্ম হয় নেহা ও অঙ্গদের কন্যাসন্তান মেহের (Meher)-এর।

করোনাকালে জন্ম হয় মেহেরের ভাই ও নেহা-অঙ্গদের দ্বিতীয় সন্তান গুরিক (Gurikh)-এর। তবে অন্তঃসত্ত্বা অবস্থাতেও সঞ্চালনার কাজ চালিয়ে গিয়েছিলেন নেহা। এছাড়াও সেই সময় হিন্দি ফিল্ম ‘সনক’-এর জন্য ডাবিং করেছিলেন তিনি। এমনকি একটি ফিল্মে অভিনয়ও করেছিলেন নেহা।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)