Hoop PlusTollywood

Nusrat-Mimi: ফটোশুটে একে অপরকে টেক্কা নুসরত-মিমির

একদা অত্যন্ত ভালো বন্ধু ছিলেন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। দুই বছর আগেও একসাথে তাঁদের ছবি শেয়ার করতে দেখা গেছে। দুজনে দুজনের সাথে ছবি শেয়ার করতেন তাঁরা। কিন্তু নুসরত ও নিখিল জৈন (Nikhil Jain)-এর বিবাহ সংক্রান্ত বিতর্কের সময় থেকে হঠাৎই সরে গিয়েছেন মিমি। তৈরি হয়েছে দুই বন্ধুর দূরত্ব। যদিও তাঁরা তা স্বীকার করেন না। নুসরত-পুত্র ঈশান (Yishaan J.Dasgupta)-র জন্মের পর মিমি তার জন্য উপহার পাঠিয়েছিলেন। কিন্তু নুসরতের বেবি শাওয়ারের সময় অন্য অভিনেত্রীদের দেখা গেলেও উপস্থিত ছিলেন না মিমি। কিন্তু বর্তমানে যেন দুই বান্ধবীর দূরত্ব ক্রমশ এগিয়ে যাচ্ছে প্রতিদ্বন্দ্বিতার দিকে। সম্প্রতি ফটোশুটে একে অপরকে টেক্কা দিলেন মিমি ও নুসরত।

নুসরত ও মিমি দুজনেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই নিত্যনতুন ফটোশুট ও ভিডিও শেয়ার করেন তাঁরা। পাশাপাশি মিমি একজন ভ্লগারও। তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। সম্প্রতি মিমি ক্যামেরাবন্দি হলেন সাদা রঙের স্পোর্টস ব্রা ও শর্ট স্কার্টে। পায়ে সাদা রঙের স্নিকার্স ও সাদা মোজা। খোলা চুল ও হালকা মেকআপে নজর কেড়েছেন মিমি। সূর্যাস্তের আভার মাঝে ছবি শেয়ার করে মিমি ক্যাপশনেও দিয়েছেন উঁচু বাড়ির চারপাশে সূর্যাস্তের আলো ছড়িয়ে পড়ার ইমোজি। অপরদিকে হলুদ রঙের স্লিভলেস লেহেঙ্গা-চোলিতে নুসরত শেয়ার করেছেন ছবি। হালকা মেকআপ করে চুল খোলা রেখেছেন তিনিও। হলুদ রঙের চোলি জুড়ে সোনালি রঙের জরির কারুকার্য। ছবিগুলি শেয়ার করে নুসরত লিখেছেন, ‘নূর’ অর্থাৎ আলো।

যদিও দুই নায়িকা একসাথে ছবি শেয়ার করেননি। সোমবার নুসরত তাঁর ছবিগুলি বেলার দিকে পোস্ট করেছিলেন। সন্ধ্যাবেলা নিজের ছবি শেয়ার করেছেন মিমি। ফলে আদৌ এটা প্রতিদ্বন্দ্বিতা কিনা তাও বোঝা যাচ্ছে না। কিন্তু যেহেতু একই দিনে দুজনে ছবি শেয়ার করেছেন, সেহেতু নেটিজেনদের একাংশ মনে করছেন, দুই বান্ধবীর প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

চলতি বছর মিমি ও নুসরত দুজনের কেরিয়ারগ্রাফ উল্লেখযোগ্য নয়। নুসরত অভিনীত ‘স্বস্তিক সংকেত’ ও মিমি অভিনীত ‘মিনি’ দুটি ফিল্মই বক্স অফিসে অসফল। আপাতত দুজনেরই ভরসা ব্র্যান্ড এনডোর্সমেন্ট।

whatsapp logo