Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীর যে পাঁচটি ছবি ঘুম কেড়ে নিয়েছে অনুরাগীদের

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন টলিউডের অন্যতম চর্চিতা অভিনেত্রী। এক দশকের বেশি দীর্ঘ তার অভিনয় কেরিয়ার। বহু বাণিজ্যিক ছবির নায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। অনেক নামজাদা নায়কের সঙ্গে জুটি বেঁধেছেন পর্দায়। বর্তমানে অন্য ধরনের চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলেছেন তিনি। তবে অভিনয়ের থেকে বেশি তার বাস্তব জীবন নিয়ে চর্চায় মেতে থাকেন ভক্তরা। প্রায়ই নানা প্রসঙ্গ ঘিরে শিরোনামে উঠে আসে অভিনেত্রীর নাম। আর এসবের মাঝেই নিজেকে নানা রূপে সাজিয়ে তুলতে ভালোবাসেন এই অভিনেত্রী। কখনো স্বল্প পোশাকে লাস্যময়ী, কখনো আবার সুন্দর সাজে মোহময়ী হয়ে অনুরাগীদের ধরা দেন তিনি। তার হাজারো লুকের মধ্যে এই পাঁচটি লুক আজও ঘাম ঝরায় তার অনুরাগীদের। একনজরে দেখে নিন সেইসব ছবি।

পাশ্চাত্য পোশাকে বরাবরই ভালো মানায় অভিনেত্রীকে। এই ছবিতে তাকে দেখা গিয়েছিল কালো রংয়ের অফ-শোল্ডার থাই-স্লিট ড্রেসে। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক ও খোলা চুলে স্মোকি লুকে ধরা দিয়েছিলেন তিনি। বিভিন্ন আবেদনশীল পোজ তাকে আরো লাস্যময়ী করে তুলেছিল।

অভিনয় ও ফ্যাশনের পাশাপাশি শরীরচর্চার বিষয়েও বিশেষ মনোযোগী এই অভিনেত্রী। নিয়মিত জিমে যান তিনি। সেখান থেকেই বিভিন্ন আবেদনশীল অভিব্যক্তিতে টাইট কালো টিশার্ট ও ট্র্যাক-প্যান্টে ক্যামেরাবন্দি হয়েছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছিলেন এভাবেই মজা করার কথা।

ফ্যাশন ডিজাইনিং শ্রাবন্তীর নেশা। তাই নিজেকে নানা সাজপোশাকে মেলে ধরেন তিনি। হালকা সি-গ্রীন রংয়ের ফিনফিনে থাই-স্লিট পোশাকে বাড়ির চার দেওয়ালের মধ্যে ক্যামেরাবন্দি হয়েছিলেন অভিনেত্রী। পোশাকের ফাঁকে তার ফর্সা মসৃণ উরু দেখেই ঘুম উড়েছিল তার অনুরাগীদের।

বিভিন্ন পোশাক ছাড়াও একাধিকবার অভিনেত্রীকে অন্তর্বাসে দেখা গেছে। লাল ব্যাকগ্রাউন্ডের সামনে তার এই ছবি ঘুম কেড়েছিল অনুরাগীদের। এই ছবিতে তার পরণে ছিল কালো অন্তর্বাসের উপর ঝলমলে ব্লেজার ও ম্যাচিং মিনি স্কার্ট। চোখেমুখে আবেদনশীল অভিব্যক্তি ফুটে উঠেছিল। তার এই পোশাকের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ দেখেই ঘাম ঝরেছিল অনুরাগীদের।

নভেম্বরের কনকনে শীতের মাঝেও খোলামেলা অবতারে শ্রাবন্তীর এই ছবি উত্তাপ বাড়িয়েছিল। এই ছবিতে অভিনেত্রীর পরণে ছিল সরু ফিতের কালো অন্তর্বাস ও ম্যাচিং স্কার্ট। চোখেমুখে লাস্যময়তার ছাপ ছিল স্পষ্ট। তার পোশাকের ফাঁকে শরীরের গোপন ভাঁজ দেখেই উত্তাপের জোয়ারে ভেসেছিল নেটপাড়া।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা