whatsapp channel

Sreelekha Mitra: আমায় নিয়ে এতটা নোংরামি করবেন না: শ্রীলেখা মিত্র

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। জীবনের বিভিন্ন মুহূর্ত তিনি ভাগ করে নেন অনুরাগীদের সাথে। কিছুদিন আগেই ছিল তাঁর মেয়ের জন্মদিন। শ্রীলেখা-কন্যা মাইয়া সতের বছরে পদার্পণ করেছে। মেয়ের…

Avatar

Nilanjana Pande

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। জীবনের বিভিন্ন মুহূর্ত তিনি ভাগ করে নেন অনুরাগীদের সাথে। কিছুদিন আগেই ছিল তাঁর মেয়ের জন্মদিন। শ্রীলেখা-কন্যা মাইয়া সতের বছরে পদার্পণ করেছে। মেয়ের জন্মদিনে শ্রীলেখা শেয়ার করেছিলেন তাঁর মাতৃত্বের অনুভূতি। প্রাকৃতিক উপায়ে কন্যাসন্তানের জন্ম দেওয়ার অভিজ্ঞতা তুলে ধরেছিলেন তিনি। এছাড়াও শ্রীলেখার সন্তানসম সারমেয়দের দুষ্টুমি ভরা ভিডিওয় তিনি শেয়ার করেন ফেসবুকে। কিন্তু শ্রীলেখার সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে ইদানিং মিডিয়ায় বিভিন্ন খবর তৈরি হচ্ছে যা নিয়ে সম্প্রতি সংবাদমাধ্যমে অসন্তোষ প্রকাশ করেছেন তিনি।

সোমবার একুশ তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শ্রীলেখা উপস্থিত ছিলেন নিজের তৈরি শর্ট মুভি ‘এবং ছাদ’-এর প্রদর্শনীতে। এদিন বিকাল পাঁচটায় জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে প্রদর্শিত হয়েছে ‘এবং ছাদ’। শর্ট মুভির প্রদর্শনীর শেষে শ্রীলেখা বাংলাদেশের সংবাদমাধ্যমের মুখোমুখি হন। সেই সময় তিনি তাঁকে নিয়ে লেখা চটুল সংবাদের প্রতিবাদ করেন। শ্রীলেখা বলেন, বাংলাদেশের বেশ কিছু ভুয়ো নিউজ পোর্টাল তাঁকে নিয়ে বিভিন্ন ধরনের চটকদার শিরোনাম সম্পন্ন খবর তৈরি করে। এই ধরনের আপত্তিকর শিরোনাম দিয়ে নিউজ তৈরি না করার অনুরোধ করে শ্রীলেখা বলেন, তাঁর সতের বছরের মেয়ে রয়েছে।

শ্রীলেখার বাবা ছিলেন বাংলাদেশের মানুষ। এদিন অভিনেত্রী বলেন, বাংলাদেশ তাঁর বাবার দেশ। এই কারণে তিনি চান না বাংলাদেশকে নিয়ে কেউ খারাপ কথা বলুক। কারণ এই দেশের সাথে তাঁর নাড়ির টান রয়েছে।

‘এবং ছাদ’ -এর কাহিনীর কেন্দ্রে রয়েছে উত্তর কলকাতার একটি বাড়ির ছাদকে কেন্দ্র করে। প্রযোজনা ও পরিচালনার পাশাপাশি মধ্যবয়সী এক গৃহবধূর চরিত্রে অভিনয় করেছেন। তাঁর বিপরীতে অভিনয় করেছেন প্রীতম দাস (Pritam Das)। ‘এবং ছাদ’ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অফিশিয়াল সিলেকশনে স্থান পেয়েছে।

whatsapp logo