Hoop PlusTollywood

Subhashree Ganguly: কাঁধখোলা পোশাকে ‘বেশরম’ শুভশ্রী, ছবি দেখামাত্রই চক্ষুচড়কগাছ দর্শকের!

আবারো বেগুনি রঙের অফ শোল্ডার পোশাকে হাজির হলেন ইউভান মাম্মা শুভশ্রী। টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মফঃস্বল এর বর্ধমান থেকে উঠে এসে টালিগঞ্জে একটা পাকাপাকিভাবে নিজের জায়গা করে নেন। কেরিয়ারের শুরু থেকেই একেবারে সবার মন জয় করেছেন শুভশ্রী। ‘পরিণীতা’ ছবিতে যেমন স্কুলছাত্রীর চরিত্র আবার তেমনই আবার ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এ এক বৃদ্ধার চরিত্রে অভিনয় করার সাহস দেখিয়েছেন তিনি।

সবেতেই তিনি সাফল্য অর্জন করেছে। একটার পর একটা সিনেমাতে একেক রকম অভিনয় করে, প্রত্যেকের মন জয় করে নিয়েছেন শুভশ্রী। দর্শকমহলে একেবারে সারা ফেলে দেয় প্রত্যেকটি ছবি। সম্প্রতি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর পাশাপাশি ‘বৌদি ক্যান্টিনে’ ও কিন্তু বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। প্রতিটি ছবিতেই নারী শক্তির জয়জয়কার হয়েছে। তবে শুধুমাত্র অভিনয়ের মধ্যেই সীমাবদ্ধ নেই এই অভিনেত্রী ঘরও সামলাচ্ছেন সমান ভাবে।

বেগুনি রঙের ছোঁয়ায় সোশ্যাল মিডিয়ার ভাইরাল হলেন শুভশ্রী। বেগুনি পোশাকে সবুজ রেখে ভীষণ ভালো লাগছে আর বেগুনি রঙের অবসোল্ডার পোশাকে তিনি যেন একটা অদ্ভুত মায়াবী পরিবেশ সৃষ্টি করেছেন, সবচেয়ে সুন্দর লাগছে তার হেয়ার স্টাইল। বেগুনি পোশাকের সঙ্গে ঠিক কেমন হেয়ার স্টাইল করলে ভালো লাগে তা কিন্তু শুভশ্রী নিজেই খুব ভালো করে জানেন। তাইতো কোঁকড়ানো চুলের সঙ্গে এই বেগুনে অংশলডার পোশাকটি ভীষণ ভালো বানিয়েছে।

শুভশ্রীর এই অসাধারণ ছবিটিতে প্রায় ৫ হাজার লাইক পড়ে গেছে, গোলাপি ঠোঁটের আভায় যেন তিনি কত কিছুই না বলতে চাইছেন, তবে আপাতত আপনি যদি শুভশ্রী অসাধারণ ছবিটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন বেগুনি পোশাক পরা অসাধারণ শুভশ্রী ছবি-

Related Articles