Hoop PlusHoop TrendingTollywood

Mithun Chakraborty: বিপাকে ‘মহাগুরু’! মিঠুনের বিরুদ্ধে FIR দাখিল কলকাতা পুলিশের

নারদা মামলায় নাম উঠেছে ৪ হেভিওয়েট মন্ত্রীর। আপাতত গৃহবন্দী তারা। করোনা আবহয়ের মধ্যেই চার হেভিওয়েট মন্ত্রীকে কাক ভোরে গ্রেফতার করে সি বি আই। এরপরেই নিজাম প্যালেসে তাদের নেওয়া হয় এবং কেস আদালতে ওঠে।

এবার পালা মহাগুরুর। তাকে তলব করেছে কলকাতা পুলিশ। জানা যাচ্ছে চলতি সপ্তাহেই তলব করা হতে পারে সুপারস্টারকে। ঠিক কেন তাকে তলব করছে কলকাতা পুলিশ? উল্লেখ্য, বিজেপির সঙ্গে হাত মিলিয়েছিলেন মহাগুরু। বিজেপির প্রচারে বহু জায়গায় ঘোরেন তিনি। সেইসময় নির্বাচনের প্রচারে উস্কানিমূলক মন্তব্যের অভিযোগ উঠেছে মিঠুনের বিরুদ্ধে।

জানা যাচ্ছে, চলতি সপ্তাহেই তলব করা হতে পারে মহাগুরুকে। কিন্তু, কোন মন্তব্য ঘিরে এই FIR? সূত্রের খবর, পদ্ম শিবিরে যোগদানের পর থেকেই একের পর এক রোড শো-তে ঝড় তুলেছেন মিঠুন। তাঁর মুখে শোনা যায়, ‘আমি জলঢোড়াও নই, বেলেবড়াও নেই, আমি জাত গোখরো, এক ছোবলেই ছবি’ রোড শোয়ে ফিল্মি সংলাপ বলতে দেখা যায় মিঠুনকে। এইরকম কিছু সংলাপ ঘিরেই উত্তাল হয় কিছু জায়গা। এবং এই নিয়েই আপত্তি ওঠে।

প্রসঙ্গত, গরিবদের জন্য কাজ করবেন ভেবেই বিজেপিতে যোগদান করেন মিঠুন। অন্তত তিনি এমনটাই বারবার বলেছিলেন বিভিন্ন মঞ্চে। যদিও বিজেপির রেজাল্ট বাংলায় তাৎপর্যপূর্ণ। একেবারে গোহারা হেরে বর্তমানে বিরোধী পক্ষ হয়ে রয়েছে বাংলায়।

Related Articles