BollywoodHoop Plus

Bharti Singh: বাবার বয়সী মানুষ খারাপ ভাবে স্পর্শ করত, অবশেষে মুখ খুললেন ভারতী সিং

ভারত তথা এশিয়ার অন্যতম মহিলা কমেডিয়ান ভারতী সিং (Bharti singh)। ভারতীর কমিক টাইপিং ও সেন্স অফ হিউমার মারাত্মক। কমেডিয়ানদের পেশায় পুরুষদের একচেটিয়া আধিপত্যকে অস্বীকার করে ভারতী নিজেকে সফলতার শীর্ষে নিয়ে গিয়েছেন। কিন্তু এই রাস্তাও যথেষ্ট কন্টকপূর্ণ ছিল। খারাপ স্পর্শ পেয়েও মুখ খুলতে পারেননি তিনি।

ভারতী জানিয়েছেন, কেরিয়ারের শুরুর দিকে একজন আয়োজক অত্যন্ত খারাপ ভাবে ভারতীকে স্পর্শ করেছিলেন। শারীরিক অস্বস্তি অনুভব করলেও নিউকামার হওয়ার কারণে সেদিন মুখ খুলতে পারেননি ভারতী। এমনকি কখনও কখনও শোয়ের কোঅর্ডিনেটররা খুব সুক্ষ্ম ভাবে খারাপ ব্যবহার করতেন, হঠাৎই পিঠে হাত ঘষে দিতেন। বাবার বয়সী মানুষের মানসিকতা যে এতটা খারাপ হতে পারে, তা ধারণা ছিল না ভারতীর। কিন্তু আজ তিনি নিজের শরীর সম্পর্কে আত্মবিশ্বাসের সঙ্গে কথা বলতে পারেন।

শৈশবে পিতৃহারা ভারতী বড় হয়েছেন তাঁর দিদি-দাদাদের সাথে। তাঁরা ভারতীকে পছন্দ করতেন না। আজও তাঁদের সঙ্গে ভারতীর কোনো সম্পর্ক নেই। বাবার মৃত্যুর ফলে দারিদ্র্য নেমে এসেছিল সংসারে। ভারতীর মা সেলাইয়ের কাজ করে সংসার চালাতেন। প্রায়ই ভারতীরা নুন দিয়ে রুটি বা চা দিয়ে পরোটা খেয়ে থাকতেন। আজও মেকআপ রুমে কস্টিউম সেট করতে গেলে ভারতীর মনে পড়ে যায় সেই লড়াইয়ের দিনগুলি। এই কারণে ভারতীর কাছে নিজেকে প্রতিষ্ঠিত করার প্রয়োজনীয়তা ছিল।

2017 সালে হর্ষ লিম্বাচিয়া (Harsh limbachiya)-কে বিয়ে করেছেন ভারতী। হর্ষ একাধারে তাঁর বন্ধু ও স্বামী বলে জানিয়েছেন ভারতী। ভারতীর জীবনে ভালোবাসার অর্থ বুঝিয়েছেন হর্ষ। এই মুহূর্তে ভারতী ও হর্ষ কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে’-এর সঞ্চালনা করছেন।

whatsapp logo