whatsapp channel

অজ্ঞান হয়ে যেতেন সেটে! মৌমিতাকে সরিয়ে সত্যিই শ্রাবণ হচ্ছেন তৃণা?

কথায় বলে, যা রটে তা কিছু তো বটে। কিন্তু এক্ষেত্রে দেখা গেল, যা রটেছে তা পুরোটাই সত্যি। রাতারাতি বদলে যাচ্ছে, 'লাভ বিয়ে আজকাল' (Love Biye Ajkal) সিরিয়ালের নায়িকা। এতদিন শ্রাবণ…

Nirajana Nag

Nirajana Nag

কথায় বলে, যা রটে তা কিছু তো বটে। কিন্তু এক্ষেত্রে দেখা গেল, যা রটেছে তা পুরোটাই সত্যি। রাতারাতি বদলে যাচ্ছে, ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Ajkal) সিরিয়ালের নায়িকা। এতদিন শ্রাবণ চরিত্রে দেখা যাচ্ছিল অভিনেত্রী মৌমিতা সরকারকে (Moumita Sarkar)। এবার বদলে যাচ্ছে চরিত্রের মুখ। মৌমিতার বদলে আসছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। টেলিপাড়ায় ছড়িয়ে পড়া গুঞ্জন অচিরেই সত্যি বলে পরিণত হল।

বিষয়টা খোলসা করেই বলা যাক। হঠাৎ করেই টেলিপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে, স্টার জলসার নতুন সিরিয়াল ‘লাভ বিয়ে আজকাল’ এর নায়িকায় নাকি অভিনেত্রী বদল হচ্ছে। মাত্র কয়েক মাস হল শুরু হয়েছে ধারাবাহিকটি। মৌমিতা ওমের রসায়ন প্রথম থেকেই দর্শকদের নজর কেড়ে নিয়েছিল। টিআরপি তালিকাতেও বরাবর সেরা দশে থেকেছে এই সিরিয়াল। এর মধ্যেই হঠাৎ অভিনেত্রী বদলের খবর শোরগোল ফেলে দেয় টেলিপাড়ায়। বিশেষ করে বিষয়টা যখন মুখ্য নায়িকা পরিবর্তনের, যা একেবারে দেখা যায় না বললেই চলে।

অজ্ঞান হয়ে যেতেন সেটে! মৌমিতাকে সরিয়ে সত্যিই শ্রাবণ হচ্ছেন তৃণা?

কিন্তু স্বয়ং মৌমিতার মা-ই যখন বিষয়টা নিয়ে মুখ খুললেন তখন শোরগোল বেড়েছে আরো। কিন্তু এত বড় সিদ্ধান্তের কারণটা কী? অভিনেত্রীর মা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, অনেক দিন ধরেই অসুস্থ তাঁর মেয়ে। ফ্লোরে বেশ কয়েক বার নাকি অজ্ঞান পর্যন্ত হয়ে গিয়েছেন তিনি। মাথা ব্যথার অভিযোগ করতেন বারবার। এমনকি সেট থেকে নাকি হাসপাতালেও নিয়ে যাওয়া হয়েছিল মৌমিতাকে। তবে তাঁর মা জানান, গুরুতর কোনো অসুখ নয়, কাজের চাপেই অসুস্থ হয়ে পড়েছেন মৌমিতা। আপাতত তাঁকে বিশ্রামে থাকতে বলা হয়েছে।

তাহলে কি সত্যিই মৌমিতার বদলে তৃণা আসছেন শ্রাবণ চরিত্রে। এ বিষয়ে অবশ্য অভিনেত্রীর মা কোনো মন্তব্য করেননি। অন্যদিকে তৃণা এবং মৌমিতা দুজনেই মুখ বন্ধ রেখেছেন। নির্মাতাদের তরফেও এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি এখনও। তবে গুঞ্জন বলছে, তৃণা নাকি শ্রাবণ চরিত্রের জন্য লুক টেস্ট করে ফেলেছেন।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই