BollywoodHoop Plus

Bipasha Basu: ঢিলেঢালা পোশাকেও স্পষ্ট বেবি-বাম্প, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গর্ভবতী বিপাশার নাচের ভিডিও

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)। সেই নিয়ে হইচই বি-টাউনে। সোশ্যাল মিডিয়ার পর্দাতেও বারবার বেবি-বাম্প নিয়ে ধরা দিয়েছেন অভিনেত্রী। কখনো বোল্ড লুকে সোলো ফটোশ্যুট করেছেন অভিনেত্রী, কখনো আবার এক ফ্রেমে দেখা গেছে স্বামী করণ কুন্দ্রাকেও (Karan Kundra)। তবে এবার আর ফটোতে নয়, গর্ভবতী অবস্থাতেই স্বামীর সঙ্গে নাচ করলেন বিপাশা। আর সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী বিপাশা বসু। সেই ভিডিওতে তাকে নাচতে দেখা গেছে গর্ভাবস্থাতেও। ভিডিওতে দেখা গেছে, ইংরেজি গান ‘বেবি-মাম্মা’-তে নাচ করছেন বিপাশা। কিছুক্ষন পর ক্যামেরা ফ্রেমে এসে তাল মিলিয়েছেন স্বামী করণও। এই ভিডিওতে অভিনেত্রী বিপাশাকে একটি ঢিলেঢালা সাদা-কালো স্ট্রাইপড হাউস-কোটে দেখা গেছে। যেখানে টার্স স্বামীর পরনে ছিল অফ-হোয়াইট টি-শার্ট, সঙ্গে হালকা রংয়ের জিন্স। আর এই ভিডিওতে ঢিলেঢালা পোশাকেও স্পষ্ট বোঝা গেছে বিপাশার বেবি-বাম্প। মুখে বা শরীরেও দেখা গেছে গর্ভাবস্থার ছাপ।

এই ভিডিওতে মিশ্রিত মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স। মন্তব্যে কেউ লিখেছেন, “আপনাদের আগত নবজাতকের উদ্দেশ্যে অনেক শুভেচ্ছা রইল”; আবার কোনো অনুগামী জানিয়েছেন ভালোবাসা; কেউ আবার এখনো বিপাশার শ্যামলী সৌন্দর্যে পাগল। তবে এই ভিডিওতে উঠে এসেছে নানা পরামর্শমূলক মন্তব্যও। কেউ বলেছেন, “গর্ভাবস্থায় এমন নাচ করা উচিত নয়, তাতে গর্ভে থাকা শিশুর ক্ষতির সম্ভাবনা থাকে”। কেউ আবার তির্যক মন্তব্য করে লিখেছেন, “কাজ না থাকলে যা হয়”।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

তবে এসব বাদানুবাদে যে মোটেই কান দেননা অভিনেত্রী বিপাশা বসু, তা বোঝা যায় তার মেজাজেই। তিনি যেন মাতৃত্বকালীন এই সময়কে পুরোপুরি উপভোগ করতেই চাইছেন। তাই বেবি-বাম্প নিয়েও বারবার বিপাশা এসেছেন ক্যামেরার সামনে।

whatsapp logo