whatsapp channel

Johnny Lever: ‘কভি খুশি কভি গম’-এর মজার দৃশ্য রিক্রিয়েট করে ভাইরাল জনি লিভার

কিছুদিন আগে কিংবদন্তী দিলীপ কুমার (Dilip Kumar)-এর প্রয়াণে তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে তাঁর বাড়িতে প্রবেশ করার সময় পাপারাৎজিদের দিকে তাকিয়ে সৌজন্যমূলক হাসি হেসে ট্রোলের সম্মুখীন হয়েছিলেন বলিউডের কিংবদন্তী কমেডিয়ান…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কিছুদিন আগে কিংবদন্তী দিলীপ কুমার (Dilip Kumar)-এর প্রয়াণে তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে তাঁর বাড়িতে প্রবেশ করার সময় পাপারাৎজিদের দিকে তাকিয়ে সৌজন্যমূলক হাসি হেসে ট্রোলের সম্মুখীন হয়েছিলেন বলিউডের কিংবদন্তী কমেডিয়ান জনি লিভার (Johny Lever)। এবার তাঁর অভিনীত ফিল্ম ‘কভি খুশি কভি গম’-এর একটি দৃশ্য রিক্রিয়েট করলেন জনি।

Advertisements

করণ জোহর (Karan Johar) পরিচালিত ফিল্ম ‘কভি খুশি কভি গম’-এ শাহরুখ খান (Shahrukh Khan), কাজল (Kajol), হৃত্বিক রোশন (Hritwik Roshan), করিনা কাপুর (Kareena Kapoor khan), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও জয়া বচ্চন (Jaya Bachchan) ছাড়াও অভিনয় করেছিলেন আলোক নাথ (Alok Nath), জনি লিভার, ফরিদা জালাল (Farida Jalal)-এর মতো একঝাঁক তারকা। জনির চরিত্রটি এখানে মজাদার হলেও একই সঙ্গে ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ। এবার নিজের পুত্র জেমি (Jessy)-র সঙ্গে এই ফিল্মের একটি মজার দৃশ্য রিক্রিয়েট করলেন জনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Johny Lever (@iam_johnylever)

Advertisements

ইন্সটাগ্রামে জনি সেই ভিডিও শেয়ার করেছেন। ভিডিওর শুরুতে দেখা যায়, জনি ও জেসি ‘কভি খুশি কভি গম’-এ তাঁদের একটি দৃশ্যকে রিক্রিয়েট করছেন। তাঁদের ব্যাকগ্রাউন্ডে টিভিতে চলছে দৃশ্যটি। দৃশ্যটিতে দেখা যাচ্ছে হৃত্বিক জনির কাছে এসেছেন তাঁর দাদা শাহরুখের খোঁজ করতে। কিন্তু জনি তাঁকে বলতে রাজি নন। এই দৃশ্যটি রিমেক করার পর ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে জনি লিখেছেন, কুড়ি বছর তাঁরা বলিউডের অন্যতম হিট ফিল্ম ‘কভি খুশি কভি গম’-এ অভিনয় করেছিলেন। তাঁকে এই ফিল্মে মনোনীত করার জন্য জনি করণ জোহর ও সমগ্র টিমকে ধন্যবাদ জানিয়েছেন।

Advertisements

বলিউডের অন্যত কিংবদন্তী কমেডিয়ান জনি লিভারের শেয়ার করা ভিডিওটি মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই এই ভিডিওর ভিউ প্রায় আড়াই লক্ষ ছাড়িয়ে গিয়েছে। সেই সঙ্গে নস্টালজিক করে তুলেছে জনির অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Johny Lever (@iam_johnylever)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media