BollywoodHoop Plus

Amitabh-Jaya: অমিতাভকে চুম্বনে ভরিয়ে দিলেন মহিলা অনুরাগী, লিপস্টিকের দাগ দেখলেন জয়া!

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর ফ্যান ছড়িয়ে আছে দূর-দূরান্তে। দশ-বারো বছর আগে এক বিদেশি মহিলা ফ্যানের সাথে দেখা করতে চেয়েও পারেননি অমিতাভ। সেই খবর উঠে এসেছিল শিরোনামে। কবেই পেরিয়ে গিয়েছেন সত্তর। কিন্তু আজও তাঁর ব্যারিটোন ভয়েসের প্রতি অনুরক্ত মহিলারা। এমনকি এক মহিলা অনুরাগী এবার চুম্বনে ভরিয়ে দিলেন অমিতাভকে।

সম্প্রতি অমিতাভের সাথে তাঁর এক মহিলা অনুরাগী দেখা করেছিলেন। অমিতাভ কিছু বুঝে ওঠার আগেই চুম্বনে তিনি ভরিয়ে দিয়েছিলেন বিগ বি-কে। শেষ অবধি অবশ্য অমিতাভই ব্যাপারটি সামলে নেন। তবে ততক্ষণে ওই মহিলার লিপস্টিকের দাগ অমিতাভের সম্পূর্ণ মুখে। অমিতাভ নিজেই তাঁর সেই ছবি মজা করে শেয়ার করেছেন। অনুরাগীরাও তাঁর মুখে লিপস্টিক ওয়ালা ঠোঁটের দাগ দেখে রসিকতা করতে ছাড়েননি।

নিজের ছবি শেয়ার করে মজা করে অমিতাভ লিখেছেন, অন্তত তাঁর হাসার জায়গাটুকু ছেড়ে দেওয়া উচিত। শুধু মুখেই নয়, অমিতাভের জামাতেও রয়েছে লিপস্টিকের দাগ। এর আগেও অমিতাভকে নিয়ে উন্মাদনা পরিলক্ষিত হয়েছে। শোনা যায়, একসময় নাকি অমিতাভের সেক্রেটারির কাছে জমা হত মহিলাদের চিঠির স্তুপ। অনেকেই হয়তো ভাবতে পারেন, বিবাহিত অমিতাভের স্ত্রী জয়া বচ্চন (Jaya Bachchan) এই ধরনের ঘটনা নিয়ে কি মনে করতে পারেন!

প্রকৃতপক্ষে, তারকাদের স্ত্রীরা এই ধরনের ঘটনার সঙ্গে যথেষ্ট পরিচিত। বরং তাঁরা স্বামীর জনপ্রিয়তা দেখে গর্ব বোধ করেন। তাছাড়া জয়া জানেন, আশি ছুঁই ছুঁই বয়সেও মহিলাদের মধ্যে অমিতাভের জনপ্রিয়তার অর্থ হল তাঁর সফলতা।

whatsapp logo