whatsapp channel

হানিমুন নয়, তাহলে কার সাথে মালদ্বীপে পরিণীতি?

কিছুদিন আগেই আপ নেতা রাঘব চাড্ডা (Raghav Chadda) -র সাথে কিছুদিন আগেই সাতপাকে বাঁধা পড়েছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)।পূর্ণতা পেয়েছে তাঁদের ছাত্রজীবনের প্রেম। রাঘব ও পরিণীতির প্রতিটি মুহূর্ত বর্তমানে সোশ্যাল…

Avatar

Nilanjana Pande

কিছুদিন আগেই আপ নেতা রাঘব চাড্ডা (Raghav Chadda) -র সাথে কিছুদিন আগেই সাতপাকে বাঁধা পড়েছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)।পূর্ণতা পেয়েছে তাঁদের ছাত্রজীবনের প্রেম। রাঘব ও পরিণীতির প্রতিটি মুহূর্ত বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নবদম্পতি একসাথে পুজো দিতে গিয়ে মন্দিরে যাওয়া থেকে শুরু করে বাদ যাচ্ছে না কিছুই। তবে পরিণীতি সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনেকে ভেবেছেন, এটি পরিণীতির হানিমুনের ছবি। তবে তার উত্তর দিয়েছেন অভিনেত্রী।

ইন্সটাগ্রামে এদিন পরিণীতির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো ও প‍্যাস্টেল সবুজ রঙের মনোকিনি। চুল ভেজা। মুখে মেকআপ করেননি তিনি। ডান হাত ভরে রয়েছে গোলাপি রঙের চূড়া। ক্যামেরার দিকে পিছন ফিরে ছবিটি তুলেছেন পরিণীতি। তিনি জানতেন, বিয়ের পর এই ছবি শেয়ার করলে নেটিজেনদের কৌতূহল বাড়বে। ফলে পরিণীতি ছবিটি শেয়ার করে লিখেছেন, এটি তাঁর হানিমুনের ছবি নয়। তবে তাঁর ননদ এই ছবিটি তুলে দিয়েছেন। হ্যাশট‍্যাগে পরিণীতি লিখেছেন ‘গার্লস ট্রিপ’ কথাটি। ক্যাপশনের সাথে মজাদার ইমোজি জুড়েছেন পরিণীতি। তবে পরিণীতির এই ক্যাপশন নিয়ে মজা করে একজন নেটিজেন লিখেছেন, হানিমুনে যাওয়ার পরিবর্তে ননদের সাথে ঘুরতে যাওয়া ও সম্পর্ককে আরও মজবুত করা ভীষণ প্রয়োজন।

তবে ধেয়ে এসেছে কটাক্ষও। অনেকে লিখেছেন, ভালোবেসে বিয়ে যাঁরা করেন, তাঁদের আবার হানিমুন হয় নাকি! অনেকে লিখেছেন, ভাগ্যিস পরিণীতি বললেন! বর্তমানে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন পরিণীতি।

মালদ্বীপ যাওয়ার আগে ‘ল্যাকমে ফ্যাশন উইক’-এর মার্জার সরণিতে হেঁটে সকলের নজর লহমায় কেড়ে নিয়েছেন পরিণীতি। সাম্প্রতিক কালে রিলিজ করেছে তাঁর নতুন ফিল্ম ‘মিশন রানীগঞ্জ’। বরাবরের মতোই এই ফিল্মে পরিণীতির অভিনয় সকলের কাছে প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by @parineetichopra

whatsapp logo