Hoop PlusTollywood

Subhashree Ganguly: ঝরে গিয়েছে মাতৃত্বকালীন মেদ, মারকাটারি ফিগারে নেটদুনিয়ায় ঝড় তুললেন শুভশ্রী

জামাইকা গিয়েছিলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। সাথে অবশ্যই ছিলেন তাঁর পুত্রসন্তান ইউভান (Yuvaan) ও স্বামী রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। সেখান থেকে তাঁদের বহু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউভানের পাশে বিকিনি পরে দাঁড়িয়ে ট্রোলড হয়েছেন শুভশ্রী। আপাতত সেই অধ্যায় শেষ করে কলকাতায় ফিরেই নতুন ছবি শেয়ার করে শুভশ্রী জানালেন, তিনি আবারও ফিরে এসেছেন।

শুভশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গাঢ় সবুজ রঙের হাই থাই স্লিটেড গাউন। গাউনটি ওয়ান শোল্ডার। এটির একটি স্লিভ রয়েছে তবে তা ফুলস্লিভ। এই পোশাকের সাথে পায়ে সবুজ রঙের টাই-আপ ব্যালেরিনা পরেছেন শুভশ্রী। চুল জেল দিয়ে সেট করা হয়েছে। গোলাপি ব্লাশ ও হালকা পিচ রঙের লিপস্টিক শুভশ্রীর সাজ সম্পূর্ণ করেছে। এই পোশাকের সাথে ভারি অ্যাকসেসরিজ পরেননি শুভশ্রী। মেরুন রঙের সোফায় গা এলিয়ে বসে, কখনও বা কপালের একপাশে হাত দিয়ে ছবি তুলেছেন শুভশ্রী। শুভশ্রীর ড্রেসটি ডিজাইন করেছেন রচনা নারওয়ানি (Rachna Narwani)। ছবিগুলি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, গ্ল‍্যামারাস পোজের কথা।

কয়েক সপ্তাহ আগে মুক্তি পেয়েছে শুভশ্রী ও পরমব্রত (Parambrata Chatterjee) অভিনীত ফিল্ম ‘হাবজি গাবজি’। এই ফিল্মটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। শহরের প্রেক্ষাগৃহগুলিতে মাঝারি মানের সফলতা পেলেও সম্পূর্ণ বাংলার বুকে বাণিজ্যিক দিক থেকে পিছিয়ে রয়েছে এই ফিল্ম। অগস্ট মাসে পরপর মুক্তি পেতে চলেছে শুভশ্রী অভিনীত দুটি ফিল্ম। স্বাধীনতা দিবসের প্রাক্কালে মুক্তি পাবে রাজ পরিচালিত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’। এই ফিল্মের মাধ্যমে আবারও বড় পর্দায় দেখা যেতে চলেছে কিংবদন্তী অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta)-কে। 19 শে অগস্ট মুক্তি পাবে ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradip Dasgupta) পরিচালিত ফিল্ম ‘বিসমিল্লাহ’। এই ফিল্মে শুভশ্রীর বিপরীতে অভিনয় করছেন ঋদ্ধি সেন (Ridhdhi Sen)।

অপরদিকে পুজোর সময় মুক্তি পাওয়া কথা রয়েছে পরমব্রত পরিচালিত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’-এর। এই ফিল্মে আবারও দেখা যাবে পরমব্রত ও শুভশ্রী জুটিকে। এছাড়াও শুভশ্রীর হাতে রয়েছে দেবালয় ভট্টাচার্য (Debaloy Bhattacharya) পরিচালিত ফিল্ম ‘ইন্দুবালা ভাতের হোটেল’। এটি কল্লোল লাহিড়ী (Kallol Lahiri) রচিত বিখ্যাত উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ অবলম্বনে নির্মিত হতে চলেছে। এই ফিল্মের মাধ্যমে এগারো বছর পর আবারও এসভিএফ-এর প্রযোজনায় অভিনয় করতে চলেছেন শুভশ্রী। ফিল্মটি স্ট্রিম হবে হইচই ওটিটিতে।

whatsapp logo