Bengali SerialHoop Plus

Indrani Halder: কাজের ফাঁকে একটু বিরতি, শ্যুটিং ফ্লোরের বদলে রাজস্থান ঘুরতে গেলেন ‘শ্রীময়ী’ ইন্দ্রানী

শ্রীময়ী ধারাবাহিকের মধ্যে দিয়ে ইন্দ্রানী হালদার এখন একজন জনপ্রিয় মুখ। শুধু মাত্র এই একটি ধারাবাহিক ইন্দ্রানীর পরিচিতির জন্য যথেষ্ট নয়, তার অভিনয়ের দক্ষতা বাংলার দর্শক বহুবার পেয়েছে। কিন্তু, এত হিট ধারাবাহিক ছেড়ে ইন্দ্রানী গেলেন কোথায়? তাহলে কি জুন আন্টির দাপটে শ্রীময়ী পালালো? নাহ, এমনটা হওয়ার কথা নয়, কারণ শ্রীময়ী-রোহিত এখন একই ছাদের তলায়।

ছোটপর্দায় জমে উঠেছে রোহিত সেন ও শ্রীময়ীর নতুন সংসার। কেউ কেউ রোহিত শ্রীময়ীর রোম্যান্সে অ্যাডাল্ট তকমা দিয়েছে, কেউ কেউ এই জুটির নতুন রসায়নকে বাহবা দিয়েছেন। অনেকেই শ্রীময়ীর নতুন সংসারে প্রবেশের পর শুভেচ্ছা জানিয়েছেন, আবার অনেকে দ্বিতীয় বিয়ে নিয়ে নাকও শিটকেছেন। যদিও, বর্তমান সমাজ অনেকটা এগিয়ে গিয়েছে। দ্বিতীয় বিয়েও যে সুখের ও সমৃদ্ধির হতে পারে তা এই ধারাবাহিক প্রতিটা ছত্রে বুঝিয়ে দিচ্ছে। একেবারে বাস্তব জীবনের টুকরো টুকরো কাহিনী নিয়ে এই ধারাবাহিক শ্রীময়ী।

কিন্তু, যেখানে এতো জনপ্রিয়তা,ইন্দ্রানীর এতো প্রশংসা, ধারাবাহিকের ক্রেজ ঊর্ধ্বমুখী, এরই মধ্যে থেকে কোথায় উবে গেলেন ইন্দ্রানী হালদার? শোনা যাচ্ছে তিনি নাকি ছুটি কাটাতে রাজস্থান গিয়েছেন। হওয়া মহল ঘোরা থেকে রাজস্থানের শপিং সবই চুটিয়ে করছেন। জানা যাচ্ছে ওখানকার ডাল বাটি চুরমা তার টেস্ট করা হয়ে গিয়েছে।

এও জানা গেছে যে তিনি ট্রেন বা প্লেন নয়, গাড়ি করেই জয়পুর গিয়েছেন। তাহলে কবে ফিরছেন অভিনেত্রী? নাহ তা জানা না গেলেও, এই মুহূর্তে চুটিয়ে রাজস্থানি সৌন্দর্য উপভোগ করছেন ছোট পর্দার শ্রীময়ী।

whatsapp logo