whatsapp channel

গরমে কালো লেহেঙ্গায় সোশ্যাল মিডিয়ায় আগুন লাগালেন ঝুমা বৌদি!

বাংলার তনয়া হল অন্তরা বিশ্বাস। কলকাতায় জন্ম। স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার। আর নিজের স্বপ্ন পূরণ করতে কলকাতা থেকে মুম্বাই চলে আসেন। সেখানে দীর্ঘদিন স্ট্রাগেল করার পর বলিউড, টলিউড এবং দক্ষিণী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাংলার তনয়া হল অন্তরা বিশ্বাস। কলকাতায় জন্ম। স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার। আর নিজের স্বপ্ন পূরণ করতে কলকাতা থেকে মুম্বাই চলে আসেন। সেখানে দীর্ঘদিন স্ট্রাগেল করার পর বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই কাজ সেরে ফেলেছেন। অভিনয়ের স্বার্থে নিজের আসল নাম পাল্টে হয়েছেন মোনালিসা। বঙ্গ কন্যা মোনালিসা বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন মোনালিসা। কিছুদিন আগে দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালে ‘নজর’ ধারাবাহিকে খলনায়িকা হিসেবে কাজ করেছেন সকলের প্রিয় মোনালিসা।

Advertisements

করোনার পর সেরকম অভিনয়ে দেখা না গেলে প্রতিদিন একবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে হাজিরা দেন। দীর্ঘ দিনের লকডাউনের বিরতি নিয়ে কালারস এ একটি ‘নমক ইশকা ‘ ধারাবাহিকে কামব্যাক করেন৷ কখনো নিজের হট এবং বোল্ড ফটোশুটে তো কখনো নিজের রিল ভিডিও শ্যুট করে। তিনি ভোজপুরি ইন্ড্রাস্টিতে নাচের জন্য বেশ জনপ্রিয় তাই তো নিজের ইন্সটাগ্রাম রিলেও গান চালিয়ে তুমুল নাচ করে দেওয়দের রাতের ঘুম কেড়ে নেন। মোনালিসা যে সোশ্যাল মিডিয়ার হট কেক তা তার প্রতিটি পোস্ট দেখলেই বোঝা যায়। সম্প্রতি ৩৮ এ পা দিলেন এই লাস্যময়ী বৌদি। বয়স বাড়লেও রুপ কিছু কমেনি বরং দিন দিন বেড়েই চলেছে। আর এতেই কাবুকাত সকলে।

Advertisements

Advertisements

৩ বছর আগে সলমান খানের সঞ্চালনায় বিগ বস ১০ এ অংশগ্রহণ করেন মোনালিসা। বিগ বসে না জিতলেও সেখানে নিজের মনের মানুষ পেয়ে যান এই অভিনেত্রী। সে আর কেউ নয় অভিনেতা বিক্রান্ত সিং রাজপুত। তারপর বিক্রান্তের সাথে বিগ বস সেটে চুটিয়ে প্রেম করার পর বিগবস শেষে বিয়ে করেন। এখন অভিনয়ের সাথে সুখে শান্তিতে ঘরও করছেন। নিজেদের ভালোবাসার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননা এই সেলেব দম্পতি। সম্প্রতি এই জুটি গোয়ায় ঘুরতে গিয়েছিলেন আর সেখান থেকে উষ্ণ প্রেমের নানান মুহূর্ত শেয়ার করেছেন নজর নায়িকা।

Advertisements

এই অভিনেত্রী এসব কিছুর সাথে নিজের ইন্সটা হ্যান্ডেলে বেশ সক্রিয়। তাই তো ফাঁক পেলেই হট ফটোশুটে মত্ত থাকেন। পায়শই হট মুভসে বহু পুরুষের মন নিয়ে খেলতে ভালোবাসেন সকলের প্রিয় ঝুমা বৌদি৷ এবার নতুন ফটোশুটে মাতলেন তিনি। কালো ক্রপ টপ আর কালো স্কার্ট পড়ে সাথে সিলভারের হাতের চুড়ি, কানের দুল আর নাকে নাকছাবি পড়ে মাথায় কালো টিপ সাথে বোল্ড মেক আপে পোজ দিলেন। উন্মুক্ত নাভি আর উন্মুক্ত ক্লিভেজে আরো বেশি হট লাগছিলেন অভিনেত্রী। এই ছবিটি মূলত কালারস চ্যানেলে হোলির পোস্ট। শেয়ার হতে না হতে মাত্র ২ ঘন্টাতে ৪০ হাজারের বেশি লাইক। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Advertisements
Avatar