Bengali SerialHoop Plus

Divyojyoti Dutta: ‘জগদ্ধাত্রী’-র কাছে সিংহাসন হারিয়ে কি বললেন দিব্যজ্যোতি দত্ত!

‘জগদ্ধাত্রী’ গত দুই সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষ স্থানে রয়েছে। স্থান হারিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। বর্তমানে ‘জগদ্ধাত্রী’-র প্রাপ্ত নম্বর 8.2 এবং ‘অনুরাগের ছোঁয়া’ পেয়েছে 7.7। কিন্তু এর মধ্যেই ‘অনুরাগের ছোঁয়া’-র ডঃ সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) মহিলাদের ক্রাশ হয়ে গিয়েছেন। বর্তমানে তিনিই ‘নায়ক নং ওয়ান’ বলা চলে। দিব্যজ্যোতির অবশ্য দ্বিতীয় স্থান পাওয়া নিয়ে মন খুব একটা খারাপ নয়। কারণ তিনি ভালো চিত্রনাট্যে বিশ্বাস করেন।

দিব্যজ্যোতির মতে, তাঁদের আগেও কেউ ছিল, পরেও কেউ থাকবে। উদাহরণ স্বরূপ তিনি বললেন একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘চুনী-পান্না’-র কথা। ধারাবাহিকটি সেই সময় স্লট লিডারও ছিল না। কিন্তু দিব্যজ্যোতির মতে, ‘চুনী-পান্না’-র চিত্রনাট্য যথেষ্ট ভালো ছিল। তাঁর মতে, এক নম্বরে থাকার অর্থ ভালো ধারাবাহিক নয়। তবে দিব্যজ্যোতি নিজেকে বাংলার এক নম্বর নায়ক অভিধায় ভূষিত করতে চান না। তিনি মনে করেন, একটি ধারাবাহিক কখনও নির্ধারণ করতে পারে না কোনো নায়ক বা নায়িকা আদৌ এক নম্বর কিনা! এমনও হতে পারে টিআরপি চার্টে পাঁচ নম্বরে থাকা ধারাবাহিকটির নায়কের অভিনয় হয়তো শ্রেষ্ঠ।

দিব্যজ্যোতির প্রতিযোগিতা তাঁর নিজের সাথে। তিনি প্রতিদিন আগের দিনের তুলনায় ভালো অভিনয় করতে চান। ‘অনুরাগের ছোঁয়া’ কিন্তু দুই নম্বর স্থানে থেকেও দর্শকদের পছন্দের ধারাবাহিক হয়ে উঠেছে।

বর্তমানে সূর্য ও দীপার বিবাহ বিচ্ছেদের মামলায় আদালত রায় দিয়েছে কিছুদিন এক ছাদের তলায় থেকে আরও একবার বিয়ে টিকিয়ে রাখার চেষ্টা করার। আপাতত ‘অনুরাগের ছোঁয়া’ আবার কবে শীর্ষ স্থান ফিরে পায়, তা জানতে অপেক্ষা করতে হবে প্রত্যেক সপ্তাহের বৃহস্পতিবার পর্যন্ত।

whatsapp logo