BollywoodHoop Plus

Jaya Bachchan: রোম্যান্টিক হলে কি করেন জয়া বচ্চন!

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও জয়া বচ্চন (Jaya Bachchan)-এর দাম্পত্য জীবন দেখেছে অনেক চড়াই-উতরাই। একসময় রেখা (Rekha)-র সাথে অমিতাভর সম্পর্কের গুঞ্জন তৈরি হলেও জয়া দাঁতে দাঁত চেপে লড়াই করে সংসারে ভাঙনের পথ রোধ করেছেন। এমনকি অমিতাভর প্রবল অসুস্থতার সময়েও ধৈর্য ধরেছিলেন তিনি। ইদানিং মাঝে-মাঝেই অমিতাভের সাথে জয়ার রসায়ন পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়। তবে জয়া কিন্তু কখনও সখনও স্বামীর উপর রেগে ওঠেন। তাও মিডিয়ার সামনে। কিন্তু জয়া যখন রোম‍্যান্টিক থাকেন, সেই সময় তাঁর আচরণের কথা এবার উঠে এল ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র মঞ্চে।

ইতিমধ্যেই চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হয়ে গিয়েছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র চৌদ্দ নম্বর সিজনের বিশেষ পর্বের প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, কেবিসির এক প্রতিযোগী অমিতাভকে বলছেন, তাঁর স্ত্রী তাঁকে রান্নাঘরে ঢুকতে দেন না। তখন অমিতাভ জিজ্ঞাসা করেন, তাঁর স্ত্রী তাঁর জন্য কি কি রান্না করেন! প্রতিযোগী উত্তর দেন, তাঁর ফরমায়েশ মতো বিভিন্ন সুস্বাদু খাবার বানিয়ে দেন তাঁর স্ত্রী। ঝগড়া হলে টিফিনে খাবারের সাথে কাগজের টুকরোতে লেখা থাকে ভালোবাসা ভরা বার্তা। ওই প্রতিযোগীকে আদর করে মাফিন বলে সম্বোধন করেন তাঁর স্ত্রী। স্বামী-স্ত্রীর রোম‍্যান্টিক সম্পর্কের কথা শুনে হেসে ফেলেন অমিতাভ। তিনি বোধ হয় বুঝতে পারেন, নজর কাড়ার চেষ্টা করছেন প্রতিযোগী।

ফলে প্রতিযোগী যখন অমিতাভকে জিজ্ঞাসা করেন, জয়া তাঁকে ভালোবাসায় ভরা চিঠি লেখেন কিনা, বিগ বি-র উত্তর হয় নেতিবাচক। তিনি বলেন, চিঠি না লিখলেও জয়ার মনে যেদিন অমিতাভর জন্য ভালোবাসা জাগে তখন বিগ বি-র পছন্দের খাবার নিজের হাতেই খাইয়ে দেন তিনি। অমিতাভর কথা শুনে দর্শকরাও হেসে ফেলেন।

তবে একবার একটি সাক্ষাৎকারে অমিতাভ বলেছিলেন, জয়া বাড়িতে থাকলে নিয়মানুবর্তিতা থাকে। কিন্তু তিনি দিল্লি গেলেই অচল হয়ে পড়ে অমিতাভর সংসার। কখনও সখনও অবশ্যই মর্নিং ওয়াকের পর বাড়ি ঢুকে অমিতাভ বুঝতে পারেন, জয়া এসে গিয়েছেন। কারণ সেই সময় তাঁর বাড়ির সকলে তটস্থ থাকেন, পুজোর ঘর থেকে আসে ধূপের গন্ধ। অর্থাৎ মিসেস বচ্চন ‘ঘর পে হ্যায়’।

whatsapp logo