BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, পাবলিক প্লেসে বক্ষভাঁজ দেখিয়ে বিড়ম্বনায় পড়লেন অঞ্জলি অরোরা

সম্প্রতি অঞ্জলি আরোরা একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একটি নীল পোশাকে সেজে উঠলেন।অসাধারণ তার স্কিন এবং হেয়ার স্টাইল সব মিলিয়ে তিনি একেবারে সাধারণ ঘরের মেয়ের মতো, খুব একটা মেকআপ করতে তাকে দেখা যায় না। তবে খুব যদি সেই রকম ভারী পোশাক পড়েন, তাহলে সামান্য মেকআপ করেন। না হলে খুব সাদামাটা ভাবেই তিনি ক্যামেরার সামনে আসেন। সামনে সমুদ্র তারপর নীল পোশাকে দারুন তিনি।

অঞ্জলি আরোরা মানে নানান রকম পোস্ট দিয়ে তার সোশ্যাল মিডিয়া পেজটি একেবারে ভর্তি থাকে। তার অনুরাগীর সংখ্যা কিন্তু একেবারেই কম না। তিনি প্রথম সকলের সামনে এসেছিলেন ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে নেচে তখন দেখা গিয়েছিল একটি লাল রঙের নাইট ড্রেস। করেই তিনি ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে নেচে প্রত্যেকের মনে একটা জায়গা করে নিয়েছেন। তারপর আর পেছনদিকে ফিরে তাকাতে হয়নি মডেল এই অভিনেত্রীকে। অল্পবয়সী হলেও তিনি বেশ অনেকের মনেই জায়গা করে নিয়েছেন কম সময়ের মধ্যে।

সম্প্রতি অঞ্জলির একটি এমএমএস ভাইরাল হয়েছে। নগ্ন ভিডিয়োতে তার মুখ দেখা গিয়েছিল, কিন্তু অঞ্জলি এই কথা মেনে নেননি। তবে ইদানিং ইনস্টাগ্রামে তার বেশ কিছু ছবিতে প্রেমিকের সঙ্গে দেখা যাচ্ছে। মিডিয়াতে মাঝে মধ্যে এটাকে দেখতে পাওয়া যায় তার প্রেমিকের সঙ্গে। এ নিয়ে খোলাখুলি না জানালেও তিনি আকাশ সম্পর্কে বলেছেন, আকাশ খুব বুঝদার মানুষ, এই জন্যই তিনি আকাশকে ভালবাসেন এবং শ্রদ্ধা করেন। অঞ্জলির স্বপ্নের পুরুষ হল আকাশ সানসানওয়াল, যিনি পেশায় একজন রাজনীতিবিদ।

সম্প্রতি অঞ্জলি আরোরা যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, একটি নীল পোশাকে পোজ দিয়েছেন। আর ফটোটি শুট করার জন্য নিয়েছেন। সোশ্যাল মিডিয়া ছবিটি ছড়িয়ে পড়ার সাথে সাথেই কমেন্টে প্রত্যেকেই অনেক প্রশংসা করেছেন, আর করবেন নাই বা কেন অঞ্জলির এত সুন্দর স্কিন দেখে তো প্রত্যেকেই পাগল হয়ে যাবে। পাবলিক প্লেসে ক্লিভেজ দেখানো নিয়ে কেউ কেউ সমালোচনাও করেছেন। কমেন্ট বক্সে অনেকে আবার আগুনের ইমোজি দিয়েছেন, তার মানে বুঝতে পারছেন যে অঞ্জলির মানুষের মনে কিন্তু আগুন ধরানোর একটা ক্ষমতা আছে। তাই দেরি কেন আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক