whatsapp channel

Sabyasachi Chakraborty: হাসপাতালে ভর্তি অসুস্থ সব্যসাচী চক্রবর্তী, কী হয়েছে প্রবীণ অভিনেতার!

আবারো এক দুশ্চিন্তার খবর এল টলিউড ইন্ডাস্ট্রি থেকে। অসুস্থ অভিনেতা সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। তাঁর হার্টে পেসমেকার বসানো হতে পারে বলে গুঞ্জন শোনা…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

আবারো এক দুশ্চিন্তার খবর এল টলিউড ইন্ডাস্ট্রি থেকে। অসুস্থ অভিনেতা সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। তাঁর হার্টে পেসমেকার বসানো হতে পারে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। তবে সমগ্র বিষয়টিই বর্তমানে গোপনে রাখা হয়েছে। অভিনেতার পরিবারের তরফে কোনো মন্তব্য করা হয়নি এখনও পর্যন্ত।

Advertisements

সংবাদ মাধ্যমের তরফে সব্যসাচী চক্রবর্তীর স্ত্রী মিঠু চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল সম্প্রতি। তবে প্রবীণ অভিনেতার অসুস্থতার ব্যাপারে বিশেষ কিছুই বলতে চাননি তিনি। তবে অভিনেতাকে যে হাসপাতালে ভর্তি করা হয়েছে সেটা স্বীকার করে নিয়েছেন তিনি। সংবাদ মাধ্যমের কাছে মিঠু জানান, তিনি এখন খুব ব্যস্ত। হাসপাতালে গিয়ে পরিস্থিতি দেখবেন। তারপর এ বিষয়ে মন্তব্য করবেন।

Advertisements

Sabyasachi Chakraborty: হাসপাতালে ভর্তি অসুস্থ সব্যসাচী চক্রবর্তী, কী হয়েছে প্রবীণ অভিনেতার!

Advertisements

ঠিক কী হয়েছে টলিপাড়ার ‘ফেলুদা’র তা স্পষ্ট করে জানা যায়নি। অভিনেতার পরিবারের তরফেও গোপনীয়তা বজায় রাখা হয়েছে। তবে কিছুদিন আগেই পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল সব্যসাচীকে। জ্যেষ্ঠ সন্তান গৌরব চক্রবর্তীর ছোট্ট ছেলের অন্নপ্রাশনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবীণ অভিনেতা। শুধু তাই নয়, নিজে দাঁড়িয়ে থেকে সমস্ত অনুষ্ঠানের তদারকি করেছিলেন তিনি। হঠাৎ করে কী এমন হল যে এত অসুস্থ হয়ে পড়লেন তিনি! খবর ছড়াতেই চিন্তায় পড়েছেন অনুরাগীরা।

Advertisements

উল্লেখ্য, গত বছর অভিনয় থেকে অবসরের কথা ঘোষণা করে রাতারাতি শোরগোল ফেলে দিয়েছিলেন সব্যসাচী চক্রবর্তী। বাংলাদেশে একটি চলচ্চিত্র উৎসবে গিয়ে সে দেশের সংবাদ মাধ্যমের সামনে তিনি মন্তব্য করেছিলেন, আর অভিনয় করবেন না। খবর ছড়াতে দেরি হয়নি। অনুরাগীরা ভেঙে পড়েছিলেন। তারপরে অবশ্য এপার বাংলার সংবাদ মাধ্যমের কাছে সব্যসাচী স্পষ্ট করেছিলেন, তিনি অভিনয়ের থেকে অবসর নিচ্ছেন না। তাঁর কথার ভুল ব্যাখ্যা করা হয়েছে। আপাতত তিনি দ্রুত সুস্থ হয়ে ফিরে আসুন, আবারও পর্দায় দেখা যাক তাঁকে, এটাই কামনা সকলের। প্রবীণ অভিনেতার দ্রুত সুস্থতার কামনা করছেন তাঁর অগণিত গুণমুগ্ধ ভক্তরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই