Hoop PlusTollywood

অভিনেত্রী থেকে রাজনীতিতে এসে জননেত্রী, সায়ন্তিকার সাফল্য নিয়ে কি বললেন প্রাক্তন প্রেমিক!

টলিউডের এক সময়কার জনপ্রিয় অভিনেতা জয় মুখোপাধ্যায় (Joy Mukherjee)। অ্যাকশন হিরো হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন ইন্ডাস্ট্রিতে। শুরুতেই বেশ নজর কেড়ে নিয়েছিলেন দর্শকদের। কিন্তু অচিরেই কার্যত মুখ থুবড়ে পড়েন তিনি। জড়িয়ে পড়েন একাধিক বিতর্কের সঙ্গে। ধীরে ধীরে টলিউড থেকে এক রকম হারিয়েই যেতে থাকেন জয়। এখন কোথায় আছেন অভিনেতা?

বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও কাজ করেছেন জয়। কিন্তু টেলিভিশনেও বিতর্ক পিছু ছাড়েনি তাঁর। একটি সিরিয়ালে অভিনয়ের সময় প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে চড় মারার মতো গুরুতর অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। তীব্র বিতর্ক তৈরি হয়েছিল ঘটনাটি নিয়ে। শুধু ঐন্দ্রিলা নয়, আরো এক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল জয়ের। তিনি সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

অনেকেই জানেন না, এক সময় সায়ন্তিকার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল জয়ের। কিন্তু সেই সম্পর্কেও ধরে ফাটল। শুধু তাই নয়, তীব্র বিবাদেও জড়িয়েছিলেন দুজনে। প্রকাশ্য রাস্তায় সায়ন্তিকার উপরে হামলার অভিযোগ উঠেছিল জয়ের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে সায়ন্তিকার অভিযোগে গ্রেফতারও হন অভিনেতা। তবে এই ঘটনা প্রভাব ফেলেছিল জয়ের কেরিয়ারের উপরে। গুঞ্জন শোনা যায়, সায়ন্তিকার সঙ্গে ওই বচসার কারণেই নাকি কাজ পাওয়া বন্ধ হয়ে যায় অভিনেতার। মাথা গরম স্বভাবের কারণে ইন্ডাস্ট্রি থেকে ক্রমে দূরে সরে যান তিনি।

এ বিষয়ে সম্প্রতি মুখ খোলেন জয়। সংবাদ মাধ্যমের কাছে তিনি বলেন, কারোর নামের সঙ্গে বিতর্ক একবার জড়িয়ে গেলে কোনো প্রযোজকই তাঁর সঙ্গে কাজ করতে রাজি হন না। যা রটে তার কিছুটাও ঘটে। অভিনেতা বলেন, সবাইকে মানানো কঠিন ছিল। তিনি জনে জনে গিয়ে বলতে পারেননি তাঁকে কাজ দিতে। তবে তিনি ইন্ডাস্ট্রির রাজনীতির শিকার, এমনটা মানতে রাজি নন জয়। বর্তমানে সায়ন্তিকা তৃণমূলের বিধায়ক হয়েছেন। তবে জয় জানান, একসময়ে তাঁরা ভালো বন্ধু ছিলেন, একসঙ্গে কাজ করেছেন। এখন আর তাঁদের যোগাযোগ নেই, তবে সায়ন্তিকার কেরিয়ারের জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন জয়।

Related Articles