whatsapp channel

Neena Gupta: ট্রোলারদের শিক্ষা দিতে সাহসী পোশাকে উন্মুক্ত ক্লিভেজে অভিনেত্রী নীনা গুপ্তা

নীনা গুপ্তা (Neena Gupta) কোনোদিন সমাজ নির্ধারিত ও নির্মিত রাস্তায় চলেননি। তিনি নিজের জীবনের সিদ্ধান্ত নিজেই নিয়েছেন। এবার নীনা ডিপ নেক স্প্যাগেটি টপ পরে সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে বুঝিয়ে…

Avatar

HoopHaap Digital Media

নীনা গুপ্তা (Neena Gupta) কোনোদিন সমাজ নির্ধারিত ও নির্মিত রাস্তায় চলেননি। তিনি নিজের জীবনের সিদ্ধান্ত নিজেই নিয়েছেন। এবার নীনা ডিপ নেক স্প্যাগেটি টপ পরে সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে বুঝিয়ে দিয়েছেন, তিনি কোনও ট্রোলিং-এর ধার ধারেন না।

নীনা ভিডিওটি শেয়ার করে বার্তা দিয়েছেন কিছু মানুষের উদ্দেশ্যে যাঁরা মনে করেন, এই ধরনের খোলামেলা পোশাক পরিহিতা মেয়েরা বেকার হন। কিন্তু নীনা সংস্কৃতিতে এম ফিল করেছেন এবং আরও অনেক কিছুই করেছেন। ফলে নীনা মনে করেন, কাউকে পোশাক দেখে বিচার করা উচিত নয়। ভিডিওর ক্যাপশনে নীনা লিখেছেন তাঁর অটোবায়োগ্রাফির নাম ‘সচ কহুঁ তো’। নীনার পোস্টের নিচে হার্ট ইমোজি দিয়েছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

 

View this post on Instagram

 

A post shared by Neena Gupta (@neena_gupta)

কয়েকদিন আগে জয়পুর লিটারেচার ফেস্টে গিয়েছিলেন নীনা। সেই ভিডিও শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। মুক্তেশ্বরে বরফ দিয়ে নিজের বাড়িতে তৈরি করেছিলেন কুকুর যা দেখে তাঁর কন্যা মাসাবা (Masaba Gupta) তাঁর কাছে চলে আসতে চেয়েছিলেন।

মাসাবা নিজে নামী ফ্যাশন ডিজাইনার। কিন্তু তাঁর জন্মের সময় নীনাকে ব্যান করে দেওয়া হয়েছিল ইন্ডাস্ট্রি থেকে। কারণ ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার ভিডিও রিচার্ডস (Viv Richards)-এর সঙ্গে সম্পর্কের জেরে অন্তঃসত্ত্বা হয়েছিলেন নীনা। কিন্তু ভিভ তাঁকে বিয়ে করতে চাননি। তবে নীনা গর্ভপাত করাতে চাননি। পরিবারের বিরুদ্ধে গিয়ে একাই সংঘর্ষ করেছিলেন নীনা। জন্ম হয়েছিল মাসাবার। পরবর্তীকালে আবারও ইন্ডাস্ট্রিতে ফিরেছেন নীনা। সেকেন্ড ইনিংসেও তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Neena Gupta (@neena_gupta)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media