Hoop PlusReality showTollywood

Debashree Roy: প্রসেনজিতকে ভুলে অবশেষে বিয়ের পিঁড়িতে দেবশ্রী!

দেবশ্রী রায় (Deboshree Roy) বহুদিন পর রাজনীতির আঙিনা থেকে আবারও ফিরেছেন অভিনয়ে। ‘সর্বজয়া’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে নজর কেড়েছেন তিনি। তবে এখনও অবধি দেবশ্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই। কবেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। শৈশবের বন্ধুত্ব একসময় পরিণত হয়েছিল প্রেমে। সাতপাকে বাঁধা পড়েছিলেন দুই তারকা। কিন্তু টিকল না বিয়ে। দাম্পত্য সমস্যা দেবশ্রী ও প্রসেনজিৎ-এর বিয়েকে নিয়ে এল খাদের কিনারে। তবে বিবাহ বিচ্ছেদের পর প্রসেনজিৎ পরপর দুইবার বিয়ে করলেও দেবশ্রী সিঙ্গল থেকে গিয়েছিলেন। কিন্তু অবশেষে মত পরিবর্তন করে এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি।

সাম্প্রতিক কালে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ বিশেষ অতিথি হয়ে এসেছিলেন দেবশ্রী। বহুদিন পর ‘ডান্স বাংলা ডান্স’-এ মহাগুরুর আসনে আসীন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-ও। দেবশ্রী ও মিঠুন এই রিয়েলিটি শোয়ের মঞ্চে ‘জানা অজানার’ সাথে পা মিলিয়ে উস্কে দিয়েছেন ‘ত্রয়ী’-র স্মৃতি। ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চেই জানা গেল, এতদিন পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দেবশ্রী। তবে বিয়ের আসর কোথায় বসবে তা অবশ্যই ঠিক করবেন মিঠুন।

পাত্র অবশ্য সূক্ষ্ম শরীর ধারণকারী। নাম তার খাটিয়া কুমার। বর্তমানে এই দুষ্টু ভুত ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে ম্যাজিশিয়ানের কাছে জব্দ। তবে দেবশ্রী তার ক্রাশ। ফলে সে ইতিমধ্যেই দেবশ্রীর সাথে নিজের বিয়ের ঘোষণা করে কার্ড ছাপিয়ে ফেলেছে। কার্ডে দেবশ্রীর পাশে রয়েছে তার ছবি। বিয়ের তারিখও ঠিক করার দায়িত্ব সে দিয়েছে মিঠুনকে। বিয়ের কার্ড দেখে হেসে ফেলেছেন দেবশ্রী।

সম্প্রতি দেবশ্রীর সাথে তাঁর বিয়ে নিয়ে প্রসেনজিৎ-কে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, অনেকগুলি বছর কেটে গিয়েছে। এখন তাঁরা বন্ধু হতেই পারেন। কিন্তু দেবশ্রী এই প্রসঙ্গে নীরব রয়েছেন।

whatsapp logo