Hoop PlusReality show

Kajol-Madhuri: রাজি হলেন না কাজল, প্রস্তাব পেতেই লুফে নিলেন মাধুরী দীক্ষিত

কালার্স চ্যানেলের অন্যতম জনপ্রিয় ডান্স শো ‘ঝলক দিখলা যা’। একদা এই শোয়ে অংশগ্রহণ করেছিলেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput), অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande), ভারতী সিং (Bharti Singh)-এর মতো একাধিক সেলিব্রিটি। কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, চলতি বছর এই শোয়ের বিচারকের আসনে দেখা যেতে পারে কাজল (Kajol)-কে। এর আগে বহু বলিউড তারকাই রিয়েলিটি শোয়ের বিচারকের আসন গ্রহণ করেছেন। তবে কাজল বরাবর মুডি। তিনি আদৌ বিচারক হতে চাইবেন কিনা, তা নিয়ে ছিল সন্দেহ। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে প্রায় কয়েক যুগ পরে আবারও ‘ঝলক দিখলা যা’-য় বিচারকের ভূমিকায় আসতে চলেছেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)।

2017 সালে শেষবার মাধুরীকে দেখা গিয়েছিল ‘ঝলক দিখলা যা’-র বিচারকের আসনে। এরপর একটানা কালার্সের অপর একটি রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে’-এর বিচারকের আসনে থাকার পর 2022 সালে আবারও ‘ঝলক দিখলা যা’-র দশম সিজনে বিচারকের আসনে দেখা যাবে মাধুরীকে। মাধুরীরও অন্যতম পছন্দের এই শো।

প্রকৃতপক্ষে, ‘ডান্স দিওয়ানে’-তে চুক্তিবদ্ধ হওয়ার কারণে ‘ঝলক দিখলা যা’-য় ফিরতে পারছিলেন না মাধুরী। এছাড়াও বাধা হয়ে দাঁড়িয়েছিল করোনা অতিমারী। ‘ঝলক দিখলা যা’-র গত সিজনের বিচারক ছিলেন শাহিদ কাপুর (Shahid kapoor) ও জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqline Fernandez)। কিন্তু দশম সিজনে দেখা যাবে না তাঁদের।

আগামী জুলাই অথবা অগস্ট মাস থেকে কালার্স চ্যানেলে সম্প্রচারিত হতে চলেছে ‘ঝলক দিখলা যা’। দশম সিজনের সম্ভাব্য প্রতিযোগীর তালিকায় রয়েছেন দিব্যাঙ্কা ত্রিপাঠী (Divyanka Tripathi), নিক্কি তম্বোলি (Nikki Tamboli), তেজস্বী প্রকাশ (Tejashwi prakash), উমর রিয়াজ (Umar Riaz) প্রমুখ।

whatsapp logo