BollywoodHoop Plus

Deepika Padukone: পোশাকের মাপ নিয়ে অশ্লীল কটাক্ষের শিকার দীপিকা পাড়ুকোন

এই মুহূর্তে টিম ‘গেহরাইয়াঁ’ তাদের ফিল্ম নিয়ে প্রোমোশনে ব্যস্ত। কিন্তু এর মধ্যেই অযথা তৈরি হয়েছে বিতর্ক। এই বিতর্কের কেন্দ্রে রয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও ফ্রেডি বার্ডি (Freddy Birdy)। দীপিকাকে তাঁর পোশাক নিয়ে অপমান করলেন ফ্রেডি।

ঘটনার সূত্রপাত কিন্তু ‘গেহরাইয়াঁ’-কে ঘিরে। এর আগে এই ফিল্মের টিজারে দীপিকা ও সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant chaturbedi)-র লিপলক কিস ঘিরে তৈরি হয়েছিল বিতর্ক। বিয়ের পর এই প্রথম কোনও ফিল্মে দীপিকা আগের তুলনায় অনেক বেশি বোল্ড। এমনকি বিকিনিতেও দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। পেশায় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ফ্রেডি সোশ্যাল মিডিয়াতেই সম্প্রতি একটি পোস্ট করেছেন। এই পোস্টে তিনি লিখেছেন, বলিউডের নিউটন সূত্র হল, ‘গেহরাইয়াঁ’-র মুক্তির তারিখ যত এগোবে, তত জামার মাপ কমতে শুরু করবে। ফ্রেডির ওই পোস্টকে ঘিরে উত্তাল হয়ে যায় নেটদুনিয়া। এমনকি নেটিজেনদের একাংশ বলতে থাকেন, ফ্রেডি এই পোস্টের মাধ্যমে মহিলাদের অপমান করেছেন। কারণ মহিলাদের পোশাককেই তাঁর পোস্টে ইঙ্গিত করা হয়েছে।

এরপরেই দীপিকা কারো নামোল্লেখ না করে তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে লেখেন, বিজ্ঞানীরা ইলেকট্রন, প্রোটন ও নিউট্রনের দ্বারা বিশ্ব গঠনের কথা বললেও ‘মোরন’ অর্থাৎ বুদ্ধিহীনদের কথা সবসময়ই ভুলে যান। নেটিজেনদের ধারণা হয়, ওই পোস্ট ফ্রেডির উদ্দেশ্যে। এমনকি ফ্রেডিও তাই মনে করছেন। এরপর তিনি একটি পোস্টে লেখেন, তিনি দীপিকার পোশাক নিয়ে কোনও কথা বলেননি। দীপিকা যা খুশি তাই পরতে পারেন। তবে দীপিকা তাঁকে ‘মোরন’ বলে নিজের গোটা কেরিয়ারে একটি মাত্র সত্যি কথা বলেছেন। তাঁকে ‘মোরন’ বলার জন্য দীপিকাকে ধন্যবাদ জানিয়েছেন ফ্রেডি। দীপিকা এই বিষয়ে নিজের প্রতিক্রিয়া জানাননি।

এখনও অবধি ‘গেহরাইয়াঁ’-র ট্রেলারে দীপিকা খোলামেলা পোশাকে সবচেয়ে বেশি দেখা গেছে। সিদ্ধান্তকে দেখা গিয়েছে ‘শার্টলেস’। অতএব ফ্রেডি যখন দাবি করছেন, তিনি দীপিকার পোশাক সম্পর্কে ইঙ্গিতবাহী পোস্ট করেননি, তাহলে মনে হয় পোস্টটি সিদ্ধান্তের জন্য ছিল। বাহ, খুব বৈপ্লবিক পোস্ট!

 

View this post on Instagram

 

A post shared by HT City (@htcity)

whatsapp logo