BollywoodHoop Plus

Puja Banerjee: খোলামেলা পোশাকে সমুদ্র সৈকতে‌ ঝড় তুললেন বাঙালি নায়িকা

পুজা ব্যানার্জী (Puja Banerjee) কয়েক মাস আগে বলেছিলেন, সব ঠিকঠাক থাকলে তাঁকে আগামী দিনে বাংলা ফিল্মে আবারও অভিনয় করতে দেখা যাবে। কিন্তু এখনও অবধি এই বিষয়ে কিছু জানাননি তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় পুজা। সম্প্রতি নিজের কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি।

পুজার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল-গোলাপি সবুজ রঙের হল্টারনেক টপ। টপটি ডিপ নেক হওয়ার কারণে পুজার ক্লিভেজ অনেকটাই উন্মুক্ত। এই টপের সাথে কালো রঙের টিউব পরেছেন পুজা। নিম্নাঙ্গে রয়েছে লাল-সাদা রঙের সারং। সমুদ্রের ধারে ছবিগুলি তোলা হয়েছে। হালকা মেকআপ করেছেন পুজা। খোলা চুল উড়ছে হাওয়ায়। সি-বিচের বালিতে বসে আকাশের দিকে তাকিয়ে রয়েছেন পুজা। ছবিগুলি শেয়ার করে পুজা লিখেছেন, তিনি মিস করেছেন সমুদ্রকে। তার সাথে সি-বিচের ইমোজি জুড়েছেন পুজা। অভিনেত্রী বন্দনা সজনানি (Vandana Sajnani) পুজার ছবিগুলির প্রশংসা করে অনেকগুলি আগুনের ইমোজি পোস্ট করেছেন।

‘দেবোঁ কা দেব, মহাদেব’ ধারাবাহিকের মাধ্যমে মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পরিচিত মুখ হয়ে ওঠেন পুজা। একের পর এক হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। করোনা অতিমারীর সময় তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানান পুজা। পাশাপাশি জানা যায়, অভিনেতা কুণাল বর্মা (Kunal Verma)-কে গোপনে বিয়ে করেছেন তিনি। জন্ম হয় তাঁদের পুত্রসন্তান কৃশিব (Krishiv)-এর। গত বছর কুণাল ও পুজা আনুষ্ঠানিক মতে সাতপাকে বাঁধা পড়েন।

সাম্প্রতিক কালে পুজাকে একটি বাংলাদেশি মিউজিক ভিডিওয় অভিনয় করতে দেখা গিয়েছে। ‘পাপ’ ওয়েব সিরিজের সিকোয়েলে অভিনয় করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo