Bengali SerialHoop Plus

Annmary Tom: ভক্তদের জন্য সুখবর, নতুন ধারাবাহিকে ফিরছেন গ্রামের রানী বীণাপাণীর নায়িকা

2020 সালের লকডাউনের সময় আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল বিনোদন জগৎ যার ধাক্কা এখনও কাটিয়ে উঠতে পারেনি চ্যানেলগুলি। ফলে বাংলা টেলিভিশন চ্যানেলে প্রতিনিয়ত চলছে পরীক্ষা-নিরীক্ষা। এর মাশুল গুনতে হচ্ছে ধারাবাহিকগুলিকে। আগে শুধুমাত্র টিআরপির উপর ভরসা করেই চ্যানেলগুলি নতুন ধারাবাহিক লঞ্চ ও পুরানো ধারাবাহিক অফ এয়ার করে দিচ্ছিল। কিন্তু স্টার জলসায় সম্প্রচারিত ধারাবাহিক ‘ধুলোকণা’-র অফ এয়ারের ঘটনা সকলকে চমকে দিয়েছে। টিআরপি ভালো হওয়া সত্ত্বেও চিত্রনাট্যৈর কারণে লাগাতার ট্রোল হচ্ছিল ‘ধুলোকণা’। অবশেষে তা অফ এয়ার করে দিয়ে চ্যানেল কর্তৃপক্ষ বুঝিয়ে দিয়েছেন, তিনি রীতিমত চিত্রনাট্যকেও প্রাধান্য দেন।

জি বাংলা ও স্টার জলসার সাথে আগামী বছর লড়াইয়ে নামতে চলেছে সান বাংলা। তাদের তুরুপের তাস নতুন ধারাবাহিক ‘ফাগুনের মোহনা’। এই ধারাবাহিকের মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরছেন ‘গ্রামের রানী বীণাপাণি’ খ্যাত অভিনেত্রী অ্যানমেরি টম (Annmary Tom)। ‘গ্রামের রানী বীণাপাণি’-তে নজর কেড়েছিলেন অ্যানমেরি। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন হানি বাফনা (Honey Bafna)। স্টার জলসার এই ধারাবাহিক কবেই শেষ হয়েছে। এবার অ্যানমেরি আসতে চলেছেন সান বাংলায়।

অ্যানমেরি সম্পূর্ণ রূপে বাঙালি নন। তিনি বাঙালি ও মালয়ালি পরিবারের মেয়ে। কিন্তু তাঁর বাংলা উচ্চারণ সুস্পষ্ট। তাঁর অভিনয় দক্ষতাও প্রশংসিত হয়েছে। এবার ‘ফাগুনের মোহনা’-য় অ্যানমেরিকে দেখা যাবে প্রত্যন্ত গ্রামের মেয়ের চরিত্রে। ইতিমধ্যেই তাঁর লুক ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হয়েছে ‘ফাগুনের মোহনা’-র প্রোমো।

ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে প্রত্যন্ত গ্রামের মেয়ে রুমঝুম শহরে গিয়ে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখে। ফিল্মের নায়ক আয়ুশের অনুরাগী সে। প্রিয় নায়কের সাথে দেখা করতে শহরে আসে রুমঝুম। আয়ুশের সাথে কি দেখা হবে রুমঝুমের? উত্তর জানতে অপেক্ষা করতে হবে আর মাত্র কয়েকটা দিন।

whatsapp logo