whatsapp channel

অত্যন্ত সাধারণ পোশাকে দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ভাইরাল সকলের প্রিয় অপা-দি, রইলো ভিডিও

অপাদি। অপরাজিতা আঢ্য ভারতীয় চলচ্চিত্র জগতের উজ্জ্বলতম নক্ষত্র। ধারাবাহিক হোক কিংবা চলচ্চিত্র সবেতেই নিজের অভিনয় দিয়ে বাঙালির মা কাকিমার বড্ডো প্রিয়। অপরাজিতা অভিনয় ছাড়া ভীষণ হাসি-খুশি। তিনি মন খুলে বাঁচতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অপাদি। অপরাজিতা আঢ্য ভারতীয় চলচ্চিত্র জগতের উজ্জ্বলতম নক্ষত্র। ধারাবাহিক হোক কিংবা চলচ্চিত্র সবেতেই নিজের অভিনয় দিয়ে বাঙালির মা কাকিমার বড্ডো প্রিয়। অপরাজিতা অভিনয় ছাড়া ভীষণ হাসি-খুশি। তিনি মন খুলে বাঁচতে ভালোবাসেন। অভিনয়ের সেটে খুব সহজেই ছোট থেকে বুড়ো সকলকে খুব কাছের করে দিতে ভালোবাসেন। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে ফ্রেন্ডলি, সবচেয়ে ‘বাবলি’ অভিনেত্রী বলে থাকেন এই মেয়েকে। অপা দি কাজের মধ্যে গুরুগম্ভীর না একেবারে বিন্দাস ৷

Advertisements

সম্প্রতি চিনি সিনেমারে সরোজিনীর চরিত্রে তাক লাগিয়ে দিয়েছেন অপাদি। স্বাধীনচেতা বিধবা মা। যে নিজের মতো করে জীবনটাকে অনুভব করতে ভালোবাসেন। মা অপরাজিতার চরিত্রে এক অদ্ভুত ডুয়্যালটি দেখে অবাক সকলে। যে মা নাকি মেয়েকে বাইরের জামায় ঠাকুরঘরে ঢঝুকতে দিত না, আমিষ খাওয়াতে ঠাকুরঘরে ঢুকলে মেয়েকে তেড়ে যেতো সেই ছাপোষা বাঙালি মা কি না টাইগার শ্রফকে টেলিভিশনের পর্দায় দেখে বলছে, ‘টাইগার শ্রফ তো হট। যে কেউ বলবে টাইগার শ্রফ ভীষণই হট। মা-মেয়ের নিখাদ ভালবাসার মধ্যে বন্ধুত্বটাই ছিল আসল। ধীরে ধীরে খুলেছে সেই ভালবাসার গল্প। চিনি নিয়ে উন্মাদনা ছিল। মা-মেয়ের সম্পর্কের এক ভিন্ন গল্প নিয়ে বড়দিনে মুক্তি পেয়েছে ‘চিনি’। আর দর্শকের চিনির সাথে চিনির মা সরোজিনীকে বেশ ভালোই পছন্দ হয়েছে।

Advertisements

অভিনেত্রী সবসময় ফুড়ফুড়ে মেজাজে থাকতে ভালোবাসেন। কিছুদিন আগে করোনার কবলে পড়েছিলেন অভিনেত্রী। করোনা মুক্ত হয়ে বাড়িতে না বসে কাজে ব্যস্ত হয়ে পড়েন। বছর শেষে উত্তরবঙ্গতে ঘুরতে গিয়েছিলেন। খোলা আকাশের নীচে আর ঝর্নার পাশে পাহাড়ি পথের বাঁকে মনের আনন্দে গান গাইতে দেখা যায় অভিনেত্রীকে। খোলা গলায়, ‘আজ ম্যায় উপর, আসমা নীচে’। পাহাড়ি নদীর ধার ঘেঁষা সবুজ মাঠে অভিনেত্রীর মন ছিল বেশ ফুর্তিতে। পরণে লেস আর ব্রোকেড মিশিয়ে তৈরি ড্রেসে আর পাশ্চাত্য সাজে আর খোলা চুলে টাইট কার্ল নিয়ে বারবি ডলের সাজে নজর কেড়েছিলেন অভিনেত্রী।

Advertisements

অপাদি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে প্রায়শই নিজের গান, নাচ আর নানান সিনেমার আপডেট দিয়ে থাকেন। প্রায়শই নানান নতুন ভিডিয়োর জন্য সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই সক্রিয় থাকেন। এবার অভিনেত্রী জিমে ওয়ার্কআউটের মধ্যে অসাধারণ নাচ শেয়ার করলেন। নোরা ফাতেহির সাকি সাকি গানে ট্রেডমিলের মধ্যে ওয়ার্কআউটের বিভিন্ন ভঙ্গিমায় নাচলেন। আর ক্যাপশনে লিখলেন,”বিভিন্ন মুড শরীরচর্চার সময়ে”। অনেকে অভিনেত্রীর এই নাচ দেখে প্রশংসা করেন। নিমেষে ভাইরাল এই ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media