GossipHoop Plus

চোখে ছিল জার্নালিস্ট হওয়ার স্বপ্ন, হলেন অভিনেত্রী, বিয়ের পর ফিরে দেখা শোলাঙ্কির যাত্রা

দেখতে দেখতে তিনটে বছর পার করে ফেললেন পর্দার কাদম্বিনী। এখনও স্নিগ্ধ দাম্পত্য নিয়ে বহাল তবিয়তে টলি ইন্ডাস্ট্রিতে রাজ করছেন তিনি। ২০১৮ র ৪ ফেব্রুয়ারি দীর্ঘদিনের বন্ধু শাক্য বসুকে বিয়ে করেন এই মিষ্টি অভিনেত্রী শোলাঙ্কি। এই শাক্য একজন প্রবাসী বাঙালি। চাকরি সূত্রে নিউজিল্যান্ডে থাকেন। বিয়ের পর শোলাঙ্কিও স্বামীর সঙ্গে নিউজিল্যান্ড পাড়ি দেন। কিন্তু বাংলার দর্শকদের ক্রেজ ভুলতে না পারা শোলাঙ্কি কাম্ব্যাক করেন বাংলা ধারাবাহিকে। বর্তমানে এই অভিনেত্রী ‘কাদম্বিনী’ চরিত্রে ফাটিয়ে অভিনয় করছেন। একটা সময় যাদবপুর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস কাঁপাতেন তিনি, এখন ছোট পর্দার দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন এই বিবাহিতা অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@solanki_roy.19)

অনেকের পছন্দ চাইনিজ বা মোঘলাই ডিশ, কিন্তু শোলাঙ্কির প্রিয় সিম্পল বাঙালি ঘারানার খাওয়ার। স্বামীর সঙ্গে বিদেশে থাকালিনও নিজের ঘরেই রান্না করতেন ডাল ভাত বা মাছ ভাত। এর পাশাপাশি এই অভিনেত্রীর জাপানিজ ফুড ভীষণ পছন্দের।

‘প্রথমা কাদম্বিনী’ হোক বা ইচ্ছেনদীর ‘মেঘলা’ বিয়ের পর স্বামীর সঙ্গে চুটিয়ে রোম্যান্স করার পর ফের ফেরেন টলি পাড়ায়। একটা সময় বিক্রম ও শোলাঙ্কির জুটি ছিল সুপার হিট। দর্শকরা হা করে বসে থাকতেন সন্ধ্যে হলেই এই জুটিকে দেখার জন্য। তাই বিয়ের পর ফেরেন ‘ফাগুন বউ’ এর হাত ধরে। ২০১৮ তেই ফাগুন বউ এর পাশাপাশি তিনি ধানবাদ Blues, মন্টু পাইলট, পাপ এর মতন ওয়েব সিরিজে কাজ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@solanki_roy.19)

প্যাশন ছিল পেশায় একজন সাংবাদিক হবেন, যদি সাংবাদিক বা হতেন তবে শিক্ষিকা। কিন্তু হয়ে গেলেন অভিনেত্রী। সুযোগটা খুবই হঠাৎ করে এসেছে। তখন তিনি কলেজে। সেইসময় ই-টিভির একটা সিরিয়ালের জন্য কাস্টিং হচ্ছিল। ওরাই কলেজে এসেছিলেন ওদের লিড ফেস খুঁজতে। ব্যাস তখনই পছন্দ হয়ে যায় ওঁদের শোলাঙ্কিকে। বই পড়তে ভালোবাসা শোলাঙ্কি প্রথম কাজ শুরু করেছিলেন ‘কথা দিলাম’ দিয়ে। এরপরেই Magic Moments Motion Pictures এর হাত ধরে ‘ইচ্ছেনদী’। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে শোলাঙ্কি পৌঁছে যান বাংলার দর্শকদের ঘরে ঘরে।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@solanki_roy.19)

Related Articles