BollywoodHoop Plus

Angana-Ranveer: বোম্বেতে বাজিমাত আসানসোল কন্যার, অভিনয় সেরে ফেললেন রণবীর সিংয়ের সঙ্গে

স্বপ্নের কোনো সীমা-পরিসীমা থাকে না। কেউ আটকাতে পারে না স্বপ্নকে। এই কারণেই কোথাও আসানসোল ও মুম্বই মিলে-মিশে একাকার হয়ে যায়। অন্তত অঙ্গনা রায় (Angana Ray)-এর ক্ষেত্রে এমনটাই ঘটেছে। সম্প্রতি তিনি কাজ করেছেন রণবীর সিং (Ranveer Singh)-এর বিপরীতে।

 

View this post on Instagram

 

A post shared by Angana Roy (@anganaroyy)

আসানসোলে মামার বাড়িতে বড় হয়ে ওঠা অঙ্গনার অভিনয়ের হাতেখড়ি শৈশবেই। দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya)-এর ওয়েব সিরিজ ‘দি গার্ল’-এর শুটিং করতে মুম্বইয়ে গিয়েছিলেন অঙ্গনা। সেখানেই পাল্টে গেল ভাগ্য। অঙ্গনা জানিয়েছেন, ‘দি গার্ল’ ওয়েব সিরিজের শুটিং শুরু হওয়ার পাঁচ-ছয় দিন আগে একটি বিজ্ঞাপনের অডিশনের সুযোগ আসে। অডিশন দিতে এসেছিলেন তাঁর মতো অনেকেই। কিন্তু পরিচালক সিলেক্ট করেন অঙ্গনাকে। এরপরেই স্বপ্নের নায়ক রণবীর সিং-এর সঙ্গে বিজ্ঞাপনের শুটিং করেন অঙ্গনা।

অঙ্গনা রণবীরের সঙ্গে কাজ করে অভিভূত। তিনি জানিয়েছেন, রণবীর একজন বড় স্টার হয়েও যথেষ্ট ডাউন টু আর্থ। সবসময়ই মজা করে, হইহল্লা করে সেট মাতিয়ে রাখতে রণবীরের জুড়ি মেলা ভার। মজা করে অঙ্গনাকে তিনি বলেছেন, ভাগ্যিস তাঁর নাম অঙ্গনা, কঙ্গনা নয়। তবে অঙ্গনা কিন্তু রণবীরের সঙ্গে কাজ করতে গিয়ে নার্ভাস হননি। তিনি রণবীরকে বলেছেন, তিনি তাঁর বড় ফ্যান। তবে এর আগে ‘মিসেস আন্ডারকভার’-এও অভিনয় করেছেন অঙ্গনা। অপরদিকে শিলাদিত‍্য মৌলিক (Shiladitya Moulik) পরিচালিত ‘লুকোচুরি’ দিয়ে টলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি।

শিশুশিল্পী হিসাবে টলিউডে আত্মপ্রকাশ করেছিলেন অঙ্গনা। তবে বলে রাখা ভালো, তিনিও কিন্তু প্রায় স্টারকিড। তাঁর মায়ের নাম লাজবন্তী রায়(Lajbanti Ray)। একসময় ইটিভি বাংলার অনুষ্ঠান ‘রোজগেরে গিন্নী’র নিয়মিত সঞ্চালক ছিলেন লাজবন্তী। শৈশবে তরুণ মজুমদার(Tarun Majumder) পরিচালিত ফিল্ম ‘আলো’-য় ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন অঙ্গনা। এবার ধীরে ধীরে পূর্ণাঙ্গ অভিনেত্রী হওয়ার পথে এগিয়ে চলেছেন অঙ্গনা।

 

View this post on Instagram

 

A post shared by Angana Roy (@anganaroyy)

whatsapp logo