whatsapp channel

জনপ্রিয় কমেডি শো ‘তারক মেহতা কা উলটা চশমা’ থেকে সরে এলেন দুই জনপ্রিয় অভিনেতা

বলিউডের ছোটপর্দার জনপ্রিয় কমেডি ধারাবাহিক 'তারক মেহতা কা উলটা চশমা' সম্প্রতি গৌরবের সঙ্গে শেষ করেছে ১২ বছর। দেশ জুড়ে আট থেকে আশি সকলেই বড় ভক্ত এই কমিক পরিবারটির। সম্প্রতি দীর্ঘদিন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডের ছোটপর্দার জনপ্রিয় কমেডি ধারাবাহিক ‘তারক মেহতা কা উলটা চশমা’ সম্প্রতি গৌরবের সঙ্গে শেষ করেছে ১২ বছর। দেশ জুড়ে আট থেকে আশি সকলেই বড় ভক্ত এই কমিক পরিবারটির। সম্প্রতি দীর্ঘদিন ধরে চলা এই ধারাবাহিকে কয়েকটি পরিবর্তনের কথা জানা যাচ্ছে নির্মাতা সূত্রে।

Advertisements

ধারাবাহিকের অন্যতম দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতেন গুরুচরণ সিং এবং নেহা মেহতা। সূত্রের খবর এই দুই কমিক তারকা এবার বিদায় নিচ্ছেন শো’টি থেকে। জানা যাচ্ছে অভিনেতা বলবিন্দর সিং সূরী আসছেন গুরুচরণ সিংয়ের স্থানে। অন্যদিকে জনপ্রিয় অভিনেত্রী সুনয়না ফজদারকে আনা হয়েছে তারক মেহতার স্ত্রী অঞ্জলীর ভূমিকায়, যেটি এতদিন করেছেন নেহা মেহতা। গত ২৩ আগস্ট থেকেই নতুন দুই পরিবর্ত অভিনেতা-অভিনেত্রী শুটিং শুরু করেও দিয়েছেন। নেহা লক ডাউনের পর থেকেই শুটিং বন্ধ করে দিয়েছিলেন। দীর্ঘ সময় ধরে শোয়ের সঙ্গে যুক্ত থাকার পর আকস্মিক এই দুই অভিনেতার বেরিয়ে যাওয়ার কোনো কারণ অবশ্য জানা সম্ভব হয় নি।

Advertisements

‘দিল তো পাগল হ্যে’ ছবিতে শাহরুখ খানের বন্ধুর ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন সূরী। ‘ধামাল’ ছবিতেও একটি চরিত্রে দেখা গেছে তাঁকে। অন্যদিকে ‘লাগি তুঝসে লগান’, ‘,কবুল হ্যে’র মত জনপ্রিয় ধারাবাহিকে অভিনেত্রী হিসেবে দেখা গেছে সুনয়নাকে। আরো একটি খবর জানা যাচ্ছে ধারাবাহিকটি সম্পর্কে। বরিষ্ঠ অভিনেতা রাকেশ বেদীকে দেখা যাবে তারক মেহতার বসের ভূমিকায়।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media