whatsapp channel

Icche Putul: মেঘ-নীলের দ্বিতীয় বিয়েতেই শেষ হবে গল্প! ‘ইচ্ছে পুতুল’ নিয়ে মুখ খুললেন মৈনাক

এই মূহূর্তে জি বাংলায় যেটি সিরিয়াল রয়েছে, তাদের মধ্যে নতুন পুরনো মিশিয়ে বেশ কিছূ ধারাবাহিকই দর্শকদের প্রিয় হয়ে উঠেছে। আর এই তালিকায় যে নামটি না করলেই নয়, সেটি হল 'ইচ্ছে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

এই মূহূর্তে জি বাংলায় যেটি সিরিয়াল রয়েছে, তাদের মধ্যে নতুন পুরনো মিশিয়ে বেশ কিছূ ধারাবাহিকই দর্শকদের প্রিয় হয়ে উঠেছে। আর এই তালিকায় যে নামটি না করলেই নয়, সেটি হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। জি এর সবথেকে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে এটি অন্যতম। দুই বোনের গল্পের উত্থান পতন সন্ধ্যা ছটায় দর্শকদের চ্যানেল বদলাতেই দেয় না। তবে বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে, ইচ্ছে পুতুল নাকি শেষ হতে চলেছে। এই গুঞ্জন নিয়েই এবার মুখ খুললেন সিরিয়ালের সৌরনীল গাঙ্গুলী ওরফে অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায়।

Advertisements

‘সিবলিং রাইভ্যালরি’র মতো বাস্তব সমস্যা এই সিরিয়ালের মাধ্যমে উঠে এসেছে পর্দায়। বোন মেঘের জন্য বেঁচে রয়েছে দিদি ময়ূরী। বোন নিজের রক্ত দিয়ে বাঁচিয়ে রেখেছে তাকে। অথচ বোনকেই সবথেকে বেশি হিংসা করে সে। মেঘকে সুখী দেখতে পারে না ময়ূরী। আর সেই কারণেই তা্য থেকে সবকিছু কেড়ে নিতে চায় সে। নীলকে নিয়ে সে মেঘের সঙ্গে ভয়াবহ প্রতিদ্বন্দ্বিতার খেলায় মেতে ওঠে।

Advertisements

Icche Putul: মেঘ-নীলের দ্বিতীয় বিয়েতেই শেষ হবে গল্প! 'ইচ্ছে পুতুল' নিয়ে মুখ খুললেন মৈনাক

Advertisements

নীলের পছন্দ সে নয়, মেঘ। এটা ময়ূরী একেবারেই মেনে নিতে পারে না। তাই বারে বারে চূড়ান্ত অপমানের দিকে ঠেলে দেয় মেঘকে। তাঁর সম্মান নিয়ে টানাটানি, এমনকি তাকে মৃত্যুর দিকে ঠেলে দিতেও দুবার ভাবে না সে। বর্তমানে সিরিয়ালে দেখানো হচ্ছে, নীলের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও দুই বাড়ি থেকে তাদের না জানিয়েই আবারো পরস্পরের সঙ্গে বিয়ের ব্যবস্থা করা হচ্ছে। এদিকে মেঘকে বিয়ে করে সুখী হতে দেবে না, এমনই পণ করেছে ময়ূরী। তবে মেঘ নীলের বিয়ে দেখিয়েই শেষ হবে ইচ্ছে পুতুল?

Advertisements

সম্প্রতি এ বিষয়ে সংবাদ মাধ্যমের কাছে মুখ খোলেন পর্দার নীল। তিনি অবশ্য স্পষ্ট বলেন, এ বিষয়ে তিনি কিছুই জানেন না। চ্যানেল বা প্রযোজনা সংস্থার তরফে তাঁদের কিছু জানানো হয়নি। উল্লেখ্য, গত বছর পুজোর আগে থেকেই ইচ্ছে পুতুল শেষের জল্পনা চলছে। এমনকি মাঝে খবর রটে গিয়েছিল, সিরিয়ালের শেষ শুটিংও হয়ে গিয়েছে। তবে সে গুঞ্জন মিথ্যে করে এখনো দিব্যি চলছে ধারাবাহিক। বিয়েতেই মেঘ নীলের গল্প থেমে যাবে কিনা সেটাই এবার দেখার।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই