Hoop PlusTollywood

Monami Ghosh: ক্রপ টপে উঁকি দিচ্ছে সুগভীর নাভি, ক্যামেরার সামনে এটা কি দেখালেন মনামী!

মনামী ঘোষ (Monami Ghosh) বর্তমানে নর্থ কোরিয়ায় ছুটি কাটাতে ব্যস্ত। তিনি শুধুমাত্র অভিনয়ের গন্ডিতেই নিজেকে সীমাবদ্ধ রাখেননি। বিস্তৃত করেছেন গান, ইউটিউব ভ্লগ, নৃত্যশৈলীতে। লকডাউনের সময় একের পর এক কোরিওগ্রাফি করে মনামী বিনোদনের যোগান দিয়েছেন অনুরাগীদের। এরপরেই ভ্লগার হিসাবে তাঁর পদার্পণ ইউটিউবে। ট্র্যাভেল ভ্লগার হিসাবে বিখ্যাত হয়ে উঠেছেন মনামী। তিনি নিজেও ঘুরতে ভালোবাসেন। এর আগে গিয়েছিলেন দক্ষিণ কোরিয়ার জেজু দ্বীপে। এবার মনামী ঘুরতে গেলেন কোরিয়ার একটি ঐতিহাসিক গ্রাম বাকচন হানোকে।

সপ্তাহান্তে মনামী এই গ্রাম থেকে শেয়ার করলেন একগুচ্ছ ছবি। মনামীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের কার্গো ট্রাউজার ও সাদা রঙের হাফ স্লিভ ক্রপ টপ। কোনো মেকআপ করেননি মনামী। চুল ব্যাক কোম্ব করা। পায়ে রয়েছে সাদা রঙের স্নিকার্স। ছবিগুলিতে মনামীর চারপাশে দেখা যাচ্ছে ওই গ্রামের বিভিন্ন বাড়ির স্থাপত্যশৈলী। ছবিগুলি শেয়ার করে মনামী লিখেছেন, এটি একটি ভিন্টেজ গ্রাম যেখানে কেউ কখনও ছবি তোলার পোজ নিয়ে কথা বলে না। কোরিয়ায় জোশিওন বংশের রাজত্বকালে তৈরি হয়েছিল বাকচন হানোক গ্রামটি। সিওলের কাছে অবস্থিত এই গ্রামে তৎকালীন সময়ের স্থাপত্যশৈলী নজর কাড়ে। বর্তমানে এই গ্রামের অধিকাংশ বাড়ি রূপান্তরিত হয়েছে মিউজিয়াম ও কালচারাল সেন্টারে।

মনামীর ছবির কমেন্ট সেকশনে তাঁর অনুরাগীদের একাংশ লিখেছেন, অভিনেত্রী এভারগ্রিন। নর্থ কোরিয়ায় ঘুরতে গিয়ে মনামী নিজের হাতে বানিয়েছেন স্থানীয় খাবার যার নাম ‘চিকেন গালবি উইথ র‌্যামেন’। এমনকি অনুরাগীদের জিজ্ঞাসা করেছেন তাঁদের পছন্দের কোরিয়ান খাবারের বিষয়ে।

আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ। এটি মৃণাল সেন (Mrinal Sen)-এর বায়োপিক। কিংবদন্তী পরিচালকের স্ত্রী গীতা সেন (Gita Sen)-এর চরিত্রে অভিনয় করছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Related Articles