Hoop PlusRegionalTollywood

Nusrat Faria: বিচ্ছেদ ঘোষণা করলেন নুসরত!

বর্তমান সময়ে সম্পর্কের নিশ্চয়তা আদৌ আছে কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। গত আড়াই বছর ধরে ব্রেক-আপ ও বিবাহ বিচ্ছেদের সংখ্যা ক্রমশ বেড়ে গিয়েছে। এই তালিকায় এবার যুক্ত হল বাংলাদেশের অভিনেত্রী নুসরত ফারিয়া (Nusrat Faria)-র নাম। একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের সি.ই.ও রনি রিয়াদ রশিদ (Rani Riad Rashid)-এর সাথে দীর্ঘদিন ধরেই সম্পর্কে ছিলেন নুসরত। রনির আরও একটি বিশেষ পরিচয় রয়েছে। তিনি প্রাক্তন সেনাপ্রধান এল.জে.হারুন-অর-রশিদের পুত্র।

বৃহস্পতিবার ইন্সটাগ্রামে একটি পোস্ট করে রনির সাথে বিচ্ছেদের কথা ঘোষণা করে নুসরত লিখেছেন, রনিকে তিনি বিয়ে করছেন না। ঘটনাচক্রে তিন বছর আগে একই দিনে নিজেদের সম্পর্কের কথা ও বাগদানের কথা ঘোষণা করেছিলেন নুসরত ও রনি। কিন্তু নুসরত জানিয়েছেন, অনেক বাধা-বিপত্তি পেরিয়ে নয় বছর ধরে সম্পর্ক টিকিয়ে রাখলেও শেষ অবধি বিচ্ছেদের পথে হাঁটতে বাধ্য হয়েছেন নুসরত ও রনি। তবে নুসরত মনে করেন, তিনি ও রনি ভাগ্যবান। কারণ তাঁদের মধ্যে এখনও অসাধারণ বন্ধুত্ব বজায় রয়েছে। তিনি মনে করেন, এই বন্ধুত্ব সারা জীবন তাঁদের মধ্যে থেকে যাবে।

জীবনের কঠিন সময়ে অনুরাগী ও বন্ধুদের পাশে থাকার আবেদন জানিয়েছেন নুসরত। 2020 সালের মার্চ মাসে নিজেদের আংটি বদলের কথা ঘোষণা করে নুসরত লিখেছিলেন, তাঁদের মধ্যে সাত বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। তবে করোনা পরিস্থিতির মধ্যে তাঁদের বাগদান হওয়ার ফলে কোনো সেলিব্রেশন করতে পারেননি তাঁরা। তবে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে বাগদানের ছবি শেয়ার করেছিলেন নুসরত।

আপাতত ‘বিবাহ অভিযান 2’-এর শুটিংয়ের জন্য ব্যাংকক গিয়েছেন নুসরত। তবে রনির সাথে তাঁর বিচ্ছেদের কারণ জানা যায়নি।

whatsapp logo