whatsapp channel

Puja Banerjee: বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড, একটুর জন্য প্রাণে বাঁচলেন পূজা

বড়সড় বিপদ থেকে রক্ষা পেলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে তাঁর। গ্যাসের পাইপ ফেটে দাউদাউ করছ আগুন জ্বলে ওঠে। কোনো রকমে নিয়ন্ত্রণে আনা হয় সেই আগুন।…

Nirajana Nag

Nirajana Nag

বড়সড় বিপদ থেকে রক্ষা পেলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে তাঁর। গ্যাসের পাইপ ফেটে দাউদাউ করছ আগুন জ্বলে ওঠে। কোনো রকমে নিয়ন্ত্রণে আনা হয় সেই আগুন। বড় কোনো দুর্ঘটনা ঘটে যেতে পারত। তবে অল্পের জন্য রেহাই পেয়েছেন পূজা। ঠিক কী হয়েছিল অভিনেত্রীর বাড়িতে?

বুধবার রাতে রান্নাঘরে নিজের কাজে গিয়েছিলেন পূজা। গ্যাস জ্বালতে গিয়েই ঘটে যায় অঘটন। গ্যাসের পাইপ ছিল ফাটা। সেটা বুঝতে না পেরেই গ্যাস জ্বালানোর চেষ্টা করেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে দাউদাউ করে জ্বলে ওঠে আগুন। তবে সৌভাগ্যবশত কারোর কোনো ক্ষতি হয়নি। কিছু ক্ষণ পরে নিয়ন্ত্রণে আনা হয় সেই আগুন। সোশ্যাল মিডিয়ায় নিজেই এ খবর নিজেই জানান পূজা। তিনি লেখেন, বাড়িতে আগুন লেগে গিয়েছিল। অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি। তাঁকে এবং তাঁর পরিবারকে রক্ষা করার জন্য ঈশ্বরকে ধন্যবাদ দেন অভিনেত্রী।

Puja Banerjee: বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড, একটুর জন্য প্রাণে বাঁচলেন পূজা

সংবাদ মাধ্যমকে পূজা জানান, গ্যাসের পাইপ ফেটে গ্যাস বেরোচ্ছিল। তিনি বুঝতে পারেননি। গ্যাস জ্বালতে গিয়ে আগুন ধরে যায়। গ্যাসের পাশে অনেক বৈদ্যুতিক যন্ত্রও ছিল। একটা বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। কিন্তু তিনি অল্পের জন্য বেঁচে গিয়েছেন। অভিনেত্রী জানান, পরিবারের সদস্যরা ছিলেন বলে আগুন দ্রুত নেভানো সম্ভব হয়।

প্রসঙ্গত, টলিউড এবং হিন্দি টেলিভিশন দুই ইন্ডাস্ট্রিতেই বেশ জনপ্রিয় নাম পূজা বন্দ্যোপাধ্যায়। দেবো কে দেব মহাদেব, তুঝ সঙ্গ প্রীত লগাই, দেব এর মতো সিরিয়ালে অভিনয় করে নাম কামিয়েছেন তিনি। এছাড়া বাংলায় ‘পাপ’ ওয়েব সিরিজেও নিজের অভিনয় দিয়ে নজর কেড়েছেন পূজা। আগামীতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে একটি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। ‘ইন্ডাস্ট্রি’র সঙ্গে একটি রিল ভিডিও-ও বানিয়েছিলেন পূজা। সেই ভিডিওটিও বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়া তে। বর্তমানে কলকাতাতেই রয়েছেন তিনি। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ওয়েব সিরিজ ‘ক্যাবারে’।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই