whatsapp channel

বহু বছর পর কোয়েল বনাম স্বস্তিকা, হাড্ডাহাড্ডি লড়াইয়ের স্বাদ উপভোগ করবে দর্শক!

গত সপ্তাহে, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সিনেমা হলগুলিতে ৫০ শতাংশ সিটিং কম লোকের উপস্থিতিতে দুর্গা পুজোর মরশুমে প্রেক্ষাগৃহ পুনরায় খোলার অনুমতি দিয়েছেন। এবার বাংলার দুই সুপারহিট নায়িকার হাড্ডাহাড্ডি লড়াই শুরু।…

Avatar

HoopHaap Digital Media

গত সপ্তাহে, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সিনেমা হলগুলিতে ৫০ শতাংশ সিটিং কম লোকের উপস্থিতিতে দুর্গা পুজোর মরশুমে প্রেক্ষাগৃহ পুনরায় খোলার অনুমতি দিয়েছেন। এবার বাংলার দুই সুপারহিট নায়িকার হাড্ডাহাড্ডি লড়াই শুরু। প্রতিদ্বন্দ্বিতা কোয়েলের রক্তরহস্য VS স্বস্তিকার গুলদস্তায়। দুজনের সিনেমাই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ২১ শে অক্টোবর।

রহস্যের মোড়কে থ্রিলারে স্বর্ণজ ঘোষাল রক্তরহস্য বুনেছেন। এই সিনেমার ট্রেলারে প্রথমেই দেখানো হয়েছে সন্তানহারা রেডিয়ো জকি স্বর্ণজার কষ্ট। পাঁচ বছর আগে হারানো সন্তানকে কিভাবে একটি ফোন কলের মাধ্যমে খুঁজে পাবেন কোয়েল। সেই ধাঁধাঁই থাকবে রক্তরহস্যে।

অন্যদিকে, ডলি বাগরি ওরফে পরনে সিন্থেটিক শাড়ি, হাতে ঝোলা ব্যাগ নিয়ে রাস্তায় ঘুরে ঘুরে ‘রূপ কেয়ার’-এর জিনিসপত্র বিক্রি করাই হল মূল কাজ। পরিচালক অর্জুন দত্ত ছবির গল্পের তিন চরিত্র ডলি, রেণু ও শ্রীরূপাকে মিলিয়ে দেবে তেমন ইঙ্গিতই মিলল ‘গুলদস্তা’র ট্রেলারে। অবাঙালি ‘সেলস গার্ল’-এর ভূমিকায় স্বস্তিকা আগেই গোল দিয়েছেন। প্রসঙ্গত, ‘গুলদস্তা’ এবছর ২৪ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু করোনা আবহে ছবির মুক্তি পিছিয়ে যায়।

স্বস্তিকা মুখোপাধ্যায় এবং কোয়লে মল্লিকের ঠান্ডা লড়াইয়ের কথা প্রায় অধিকাংশ সিনেপ্রেমীরাই জানে। জিৎ এবং কোয়েলের বন্ধুত্ব নিয়েও নানা কটূক্তি করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। বহুবছর পর মহামারীর পর পুজোর মরশুমে লড়াইয়ে নামছেন দুই মহাপ্রতিদ্বন্ধী| এখন দেখার রক্তে বেশী হিটের রহস্য না বিনারক্তপাতে গুলদস্তাই হিট। কোন সিনেমা সিনেমাপ্রেমীরা উপভোগ করবে তা ২১ অক্টোবর বোঝা যাবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media