whatsapp channel

Amitabh-Divya: অমিতাভের সঙ্গে হ্যান্ডশেক করার পর কি বলেছিলেন দিব্যা ভারতীর মা!

বলিউডের অন্যতম সুন্দরী ও প্রতিভাশালী নায়িকা দিব্যা ভারতী (Divya Bharti)-র ফিল্মি সফর ছিল অত্যন্ত কম সময়ের। কিন্তু ওইটুকু সময়ের মধ্যেই দিব্যা হয়ে উঠেছিলেন প্রথম সারির নায়িকা। তাঁর রহস্যময় মৃত্যুর সময়েও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডের অন্যতম সুন্দরী ও প্রতিভাশালী নায়িকা দিব্যা ভারতী (Divya Bharti)-র ফিল্মি সফর ছিল অত্যন্ত কম সময়ের। কিন্তু ওইটুকু সময়ের মধ্যেই দিব্যা হয়ে উঠেছিলেন প্রথম সারির নায়িকা। তাঁর রহস্যময় মৃত্যুর সময়েও তাঁর হাতে ছিল অনেকগুলি ফিল্মের অফার। অভিনয়ের পাশাপাশি মজাদার কথা বলার জন্যও বিখ্যাত ছিলেন দিব্যা। তাঁর অনুরাগীদের সঙ্গে হ্যান্ডশেক করার পর তিনি তাঁদের হাত ধুতে বারণ করতেন যাতে তাঁর স্পর্শ না মুছে যায়। তবে এটা মজার ছলেই করতেন দিব্যা।

Advertisements

তামিল ফিল্ম ‘নীলা পেন্নাই’-এর মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেছিলেন দিব্যা। এরপর তিনি তেলেগু ফিল্মেও অভিনয় করেন। তৎকালীন নামী তেলেগু স্টারদের বিপরীতে অভিনয় করলেও দিব্যার পাখির চোখ ছিল বলিউড। হিন্দি ফিল্মেও ডেবিউ করে তিনি অনায়াসেই জয় করে নিয়েছিলেন দর্শকদের। একসময় শাহরুখ খান (Shahrukh Khan)-এর সঙ্গে তাঁর জুটি বিখ্যাত হয়েছিল। 1992 সালে একটি সাক্ষাৎকারে দিব্যা, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সঙ্গে তাঁর প্রথম সাক্ষাৎ-এর প্রসঙ্গে কথা বলেছিলেন।

Advertisements

Advertisements

দিব্যা সেদিন একটি র‍্যালি দেখতে গিয়েছিলেন। তাঁর পিতার সঙ্গে অমিতাভের সৌজন্যমূলক সম্পর্ক ছিল। তিনি দিব্যাকে অমিতাভের সাথে পরিচয় করিয়ে দেন। অমিতাভ তাঁর সাথে হ্যান্ডশেক করলে দিব্যা মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছিলেন। অমিতাভ চলে যাওয়ার পর দিব্যার মা তাঁকে বলেছিলেন হাত না ধুতে কারণ অমিতাভ বচ্চন এই হাত স্পর্শ করেছেন। কিন্তু দিব্যার হাত ধোওয়ার প্রয়োজন ছিল। ফলে তিনি মায়ের কথা না শুনে হাত ধুয়েছিলেন।

Advertisements

এরপর থেকেই দিব্যা তাঁর অনুরাগীদের সাথে মজা করে বলতেন, তাঁর সঙ্গে হ্যান্ডশেক করলে হাত না ধুয়ে থাকতে হবে এবং নিজের হাতে চুম্বন করতে হবে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media