Hoop PlusTollywood

Puja Banerjee: মা যশোদা সাজলেন পূজা, ছেলের হাত ধরেই মেটালেন মনের সাধ

আজ নন্দ উৎসব, গতকাল ছিল এই বছরের জন্মাষ্টমী। শ্রী কৃষ্ণের আবির্ভাবের তিথি ছিল গতকাল। সারা বিশ্ব সহ যারা তাকে মানেন এবং ভজনা করেন তারা এই দিন বিশেষ করে উৎসবে মাতেন। প্রত্যেকে নিজেদের মতন করে নানান স্বাদের ভোগ তৈরি করে গোপালকে নিবেদন করেন। এভাবেই চলে দারুন এই শুভ মুহূর্তের উৎসব।

এদিনের উৎসবে কেমন করে মাতলেন অভিনেত্রী পূজা ব্যানার্জী সেটাই দেখার। টলিউডের বহু অভিনেত্রী তাদের সন্তানদের সঙ্গে উৎসবে মেতেছেন। তেমনই মেতেছেন অভিনেত্রী পূজা ও কুণাল ভার্মা। শুধু জন্মাষ্টমী উৎসব নয়, শিব রাত্রির দিনেও ছেলেকে নিয়ে শিবের মাথায় জল ঢালেন পূজা ও কুণাল।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

গত বছর করোনা কালে ছেলে কৃশিবের জন্য দেন পূজা। ছেলের সঙ্গে প্রায় সময় বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করেন অভিনেত্রী পূজা ও কুণাল। এবারেও তার অন্যথা হলো না। ছেলেকে একেবারে গোপাল ঠাকুরের মতন সাজিয়ে উৎসবের আনন্দ চেটেপুটে নিয়েছেন। শুধু যে ছেলেকে সাজিয়েছেন এমনটা নয়, নিজেও যশোদা মা সেজেছেন। পূজার স্বামী কুণাল তাদের ছেলেকে নিয়ে মটকা ভাঙ্গা খেলাতেও মাতেন। অন্যান্য ছোট বাচ্চাদের জন্য চকলেট ভর্তি মটকা নিয়ে কৃশিবের হাত দিয়ে ভাঙান।

যারা শ্রী কৃষ্ণকে সন্তান রূপে দেখেন তারা তাদের সন্তান এবং অন্যান্য সন্তানদেরকে গোপালের মতন মানেন। অভিনেত্রী পূজার জীবনে তার ছেলে কৃশিব হলেন কৃষ্ণ ও শিবের অবতার, অন্তত একজন মা এটাই মানেন। তাই ছেলের নামের মধ্যেই লুকিয়ে রেখেছেন কৃষ্ণ ও শিব।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo