BollywoodHoop Plus

Bobby-Esha: ববি দেওলের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অস্বস্তি হয়নি! মুখ খুললেন এষা

৩ রা জুন মুক্তি পেয়েছে ববি দেওল (Bobby Deol) ও এষা গুপ্তা ( Esha Gupta) অভিনীত আশ্রম পার্ট ৩ (Aashram 3). গল্পের প্রতিটি পাতায় পাতায় রয়েছে যৌন আবেদনে ভরপুর সিন। ববি দেওলের সঙ্গে রগরগে রোম্যান্সের একাধিক ক্লিপিং আছে এষা গুপ্তা’র।

‘বাবা নিরালা’র চরিত্রে রয়েছেন ববি এবং ‘সনিয়া’ চরিত্রে দেখা গিয়েছে এষাকে। এর আগের পার্ট দুই নিয়ে বেশ চর্চা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই বারের গল্পেও রয়েছে চমক। ‘বাবা নিরালা’র জালে কী ভাবে ফেঁসে যাবেন সনিয়া, তার পর কি কি হবে, সেই গল্প জানা যাবে পার্ট ৩ থেকে।

গল্পে, এষা চূড়ান্ত হট। একের পর এক হট সিন রয়েছে। মোহময়ী রূপে ধরা দিয়েছেন এষা। মূলত, ওয়েব সিরিজ ‘আশ্রম’-এর তিন নম্বর সিজনে ববি দেওল ওরফে ‘বাবা নিরালা’র সঙ্গে তাঁর ঘনিষ্ঠ দৃশ্য এখন হট কেক।

এই ঘনিষ্ঠ দৃশ্য প্রসঙ্গে এষা বেশ পজিটিভ। তার কাছে এইরকম দৃশ্য কোনো অসুবিধার না। সিনেমার প্রয়োজনে এই ধরনের দৃশ্য আবার করতে হলে তিনি করবেন। ‘বাবা নিরালা’কে মুগ্ধ করতে গিয়ে এষা যেই বোল্ড সিন করেছেন তাতে করে এষা এক সাক্ষাৎকারে বলেছেন যে তুমি যদি দীর্ঘ ১০ বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করে থাকো তবে এই সমস্ত দৃশ্য করা কোনো অসুবিধার নয়। সুবিধা অসুবিধা বলে কিছু হয় না। তাছাড়া প্রথম যখন এমন দৃশ্যে অভিনয় করি, তখন নিশ্চয়ই তা কঠিন মনে হয়েছিল। কিন্তু অভিজ্ঞ, পরিণত কোনও অভিনেতার সঙ্গে এমন দৃশ্যে কাজ করলে কোনও সমস্যা হওয়ারই কথা নয়। ববি দেওল প্রসঙ্গেও এষা বলেন যে তিনি নিশ্চিত ববি আগেও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন। কোনও অসুবিধা হয়েছে বলে মনে হয় না।

whatsapp logo