Hoop PlusRegional

Tanjin Tisha: বহিরাগত পুরুষকে মন দিয়েছেন তানজিন তিশা!

বাংলাদেশের টেলিভিশন অভিনেত্রীদের মধ্যে বর্তমানে ব্যস্ততম তানজিন তিশা (Tanjin Tisha)। ত্রিশ বছর বয়সী এই অভিনেত্রী নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। ফলে প্রায়ই বিভিন্ন ছবি অনুরাগীদের সাথে শেয়ার করে নেন তিনি। শুটিংয়ের ফাঁকে একটু ছুটি পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন তিশা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। তবে সেই ছবিগুলিতে তিশাকে একাই দেখা যায়। বোঝা যায়, এই ছবিগুলি তাঁকে কেউ তুলে দিয়েছেন। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন তিশা।

ঈদ উপলক্ষ্যে বাংলাদেশের টেলিভিশন চ্যানেলের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন তিশা। অনুষ্ঠানের সঞ্চালক তাঁকে প্রেম সম্পর্কিত প্রশ্ন করতেই তিশা স্পষ্ট জবাব দেন, তিনি প্রেম করছেন। তবে তিশার প্রেমিক বিনোদন জগতের সাথে যুক্ত নন। তিশার কথায়, তিনি ‘বহিরাগত’। নিজের বিয়ে নিয়েও যথেষ্ট খোলামেলা তিশা। তিনি জানালেন, একসময় নিশ্চয়ই বিয়ে করবেন তিনি। তবে সেই সময় আপাতত আরও কিছুদিন পর আসবে। কারণ পিতৃহারা হয়েছেন তিশা। বর্তমানে পরিবারের পাশাপাশি নিজেকেও গুছিয়ে নিতে চান তিনি। এছাড়াও রয়েছে প্রচুর ব্যক্তিগত কাজ। ফলে এখনই বিয়ে নিয়ে ভাবার প্রয়োজন বোধ করছেন না তিশা।

তাঁর মতে, ভবিষ্যৎ যথেষ্ট অনিশ্চিত। ফলে বিয়ের প্রসঙ্গ এড়িয়ে না গেলেও তা নিয়ে বেশি কথা বলতে চান না তিশা। এর আগে একটি মিউজিক ভিডিওয় অভিনয় করতে গিয়ে গায়ক হাবিব ওয়াহিদ (Habib Wahid)-এর সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিশা। তবে তা বেশিদিন টেকেনি। এরপর অভিনেতা আফরান নিশোর সাথে তিশার সম্পর্কের গুঞ্জন রটলেও তাতে সীলমোহর দেননি তাঁরা। এমনকি একসময় সঙ্গীতশিল্পী ইমরান (Imran)-এর সাথেও তিশার সম্পর্ক নিয়ে জলঘোলা হয়েছিল।

শোনা যায়, তিন বছর আগে ফ্যাশন ডিজাইনার জাহিন খান (Zaheen Khan)-এর সাথে সম্পর্কে ছিলেন তিশা। কিন্তু পরে তা ভেঙে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Tanjin Tisha (@tanjintisha)

whatsapp logo