BollywoodHoop Plus

সন্তানকে পৃথিবীতে আনতে চাননা ভারতী সিং! কারণ জানাতে গিয়ে ভেঙে পড়লেন কান্নায়

মা হতে কে না চায় না? যারা দুবেলা ডাল ভাত খায় তাদের কাছেও সন্তান প্রসব মূল্যবান কাজ আর যিনি কোটিপতি তার কাছেও সন্তান হীরে সমান। আসলে,মানুষ বা যেকোনো প্রাণীর প্রধান কাজ হল, নিজ অস্তিত্ব টিকিয়ে রাখা। হ্যাঁ, অনেক মহিলাই হয়তো বিয়ে করেননি এবং সন্তান প্রসব করেননি, কিন্তু কাউকে না কাউকে জীবনে সন্তান স্নেহে পালন করেছেন।

এবারে মাতৃত্ব নিয়ে সকলের সামনে মুখ খুললেন কমেডি কুইন ভারতী সিং। যারা কমেডি পছন্দ করেন তারা ভারতীকে চেনেন। দর্শকদের মনোরঞ্জনের জন্য নিজেকে প্রতিনিয়ত প্রমাণিত করে চলেছেন। একদম প্রথম দিন থেকে আজ পর্যন্ত তিনি দর্শকদের মনের মধ্যে সমান জনপ্রিয়।

মা হতে চাইছেন না তিনি। সন্তান নেবেন না এমন পরিকল্পনার কথা তিনি একটি রিয়্যালিটি শোতে এসে বলেন। কিন্তু কেন? আপনারা হয়ত ভাবছেন শারীরিক ত্রুটি বা অতিরিক্ত ওজন। নাহ এরমধ্যে কোনোটিই নয়। শারীরিক দিক থেকে তিনি ঠিক আছেন, কিন্তু সন্তান না নেওয়ার কারণ নিজের মুখেই শিকার করেন তিনি।

সন্তান না নেওয়ার জন্য তিনি দ্বায়ী করেছেন বর্তমান পরিবেশকে। যেভাবে করোনার প্রকোপে বাড়ছে, অক্সিজেনের মাত্রা কম, অসুস্থতা বেশি, মৃতের সংখ্যা বাড়ছে, এত কিছুর মধ্যে তিনি সন্তান প্রসব করতে চাননা। উল্লেখ্য, একটি রিয়্যালিটি অনুষ্ঠানে এক প্রতিযোগী করোনাভাইরাসের কারণে এক মা এবং তাঁর ১৪ দিনের শিশুকে হারিয়ে ফেলার গল্প নাচের মাধ্যমে ফুটিয়ে তুলেছিলেন। এর পরেই আর নিজেকে সামলে রাখতে পারেননি ভারতী। কান্না জড়ানো গলায় তিনি বললেন, “আমরা সন্তানকে পৃথিবীতে আনার কথা ভাবছিলাম। কিন্তু এই অবস্থায় ইচ্ছা করেই এ সব নিয়ে ভাবছি না। আমি এ ভাবে কাঁদতে চাই না।”

whatsapp logo