whatsapp channel

কালো বিকিনিতে আরো সাহসী ‘আন্টি ২’, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন নন্দিনী

সাম্প্রতিক কালে নন্দিনী চট্টোপাধ্যায় (Nondinii Chatterjee) তাঁর শৈশবের বান্ধবীদের সাথে গোয়ায় ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে নিজের বিকিনি পরিহিত ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে যথেষ্ট সমালোচিত হয়েছেন নন্দিনী। এরপর তিনি একটি ড্রেস…

Avatar

Nilanjana Pande

সাম্প্রতিক কালে নন্দিনী চট্টোপাধ্যায় (Nondinii Chatterjee) তাঁর শৈশবের বান্ধবীদের সাথে গোয়ায় ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে নিজের বিকিনি পরিহিত ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে যথেষ্ট সমালোচিত হয়েছেন নন্দিনী। এরপর তিনি একটি ড্রেস পরা ছবি শেয়ার করে নেটিজেনদের একাংশের কটাক্ষের সম্মুখীন হয়েছেন। তবে নন্দিনী নিজের শর্তে বাঁচেন। ফলে তিনি নিজের আরও একটি বিকিনি পরা ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

এদিন নন্দিনীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে ছিল কালো রঙের খোলামেলা বিকিনি। বিকিনির নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে নন্দিনীর ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ। নিচের অংশে নন্দিনী পরেছেন কালো রঙের ট্রান্সপারেন্ট সারং। এটি একটি শিফনের তৈরি সারং। সারং-টি বিকিনির সাথে আটকানো রয়েছে সোনালি রঙের চেনের মাধ্যমে। সারং-এর মাধ্যমে দৃশ্যমান হয়েছে নন্দিনীর কোমরের স্টোন স্টাডেড কোমরবন্ধ। হাইলাইট করা চুল খোলা রয়েছে। নন্দিনীর দুই চোখ আবৃত রয়েছে সাদা ফ্রেমওয়ালা ব্রাউন শেডের সানগ্লাসে। ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে নন্দিনী নিজের ঠোঁট রাঙিয়েছেন। বাঁ হাতে রয়েছে কয়েকটি বিডেড ব্রেসলেট। ছবিতে কালো পাথরে ভর দিয়ে দাঁড়িয়ে রয়েছেন নন্দিনী, মুখে হাসি।

ছবিটি শেয়ার করে নন্দিনী লিখেছেন, তুমি আমাকে জিততে পারবে না। অনেকে তাঁর ছবির প্রশংসা করেছেন। অনেকে নন্দিনীকে অশালীন কটাক্ষ করেছেন। তবে নন্দিনী মনে করেন, মানুষের মতামত তাঁদের দৃষ্টিভঙ্গির উপর নির্ভর করে।

বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’-য় তোতার শাশুড়ির ভূমিকায় অভিনয় করছেন নন্দিনী।

whatsapp logo