Bengali SerialHoop Plus

Swastika Ghosh: দিব্যজ্যোতির সাথে বিচ্ছেদ নিয়ে অবশেষে সত্যিটা জানালেন স্বস্তিকা!

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ -র সূর্য ও দীপা দর্শকদের পছন্দের জুটি হয়ে উঠেছেন। সূর্যর চরিত্রে অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। দীপার চরিত্রে রয়েছেন স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। কয়েক সপ্তাহ আগেও জিমে একসাথে ওয়ার্কআউট করার ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন এই জুটি। ফলে তাঁদের মধ্যে সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল। কিন্তু বর্তমানে শোনা যাচ্ছে, দিব্যজ্যোতি ও স্বস্তিকা নাকি একে অপরকে পছন্দ করছেন না। দূরত্ব বজায় রাখছেন তাঁরা।

ঘটনাটি প্রথম চোখে পড়ে কলকাতায় অনুষ্ঠিত একটি অ্যাওয়ার্ড শোয়ে। শোনা যায়, সেখানে নাকি পরস্পরকে এড়িয়ে চলছিলেন দিব্যজ্যোতি ও স্বস্তিকা। এমনকি ট্রফি হাতে ফটোশুটের জন্য একসাথে পোজ দিতেও নারাজ ছিলেন তাঁরা। তবে গ্রুপ ফটোয় একসাথে তাঁদের দেখা মিলেছে। ফলে সূর্য ও দীপার অনুরাগীদের একাংশ যথেষ্ট অবাক হয়েছেন। তবে এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে স্বস্তিকার মত, তিনি নিজেও জানেন না, সকলে তাঁদের নিয়ে কেন এই ধরনের আলোচনা করছেন! কিন্তু যা রটেছে তা সম্পূর্ণ ভুল বলে জানালেন স্বস্তিকা। তিনি বলেন, অ্যাওয়ার্ড সেরেমনির দিনও ছিল ‘অনুরাগের ছোঁয়া’-র শুটিং। কারণ বর্তমানে সপ্তাহে সাতদিন ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে। ফলে স্বাভাবিক ভাবেই থাকছে শুটিংয়ের চাপ।

 

View this post on Instagram

 

A post shared by Subrata ray (@subrata4462)

শুটিং শেষ করে বাড়ি ফিরে রেডি হয়ে স্বস্তিকা রাত সাড়ে আটটার সময় পৌঁছান অ্যাওয়ার্ড সেরেমনিতে। কিন্তু দিব্যজ্যোতি তখনও আসেননি। তিনি ঢোকেন আরও দশ মিনিট পর। তাঁরা পাশাপাশি বসেছিলেন বলে জানালেন স্বস্তিকা। তাঁর দাবি, একসাথে তিনি ও দিব্যজ্যোতি প্রচুর ছবি তুললেও তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি। স্বস্তিকা জানালেন, তাঁদের বন্ধুত্ব আগের মতোই অটুট রয়েছে।

তবে একটি অ্যাওয়ার্ড সেরেমনিতে নায়ক-নায়িকা ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন না, এই কথাটি কি বিশ্বাসযোগ্য?

Related Articles