whatsapp channel

Dev: ‘রাজকে ছোট করতে চাই না’, প্রাক্তন শুভশ্রীর স্বামীর ছবির প্রস্তাব বাতিল দেবের

টলি ইন্ডাস্ট্রিতে সকলেই কোনো না কোনো ভাবে একে অপরের সঙ্গে সম্পর্কিত। উদাহরণ স্বরূপ ধরা যাক, দেব (Dev) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly), প্রথম সারির এই দুই নায়ক নায়িকা কেরিয়ারের শুরুর…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলি ইন্ডাস্ট্রিতে সকলেই কোনো না কোনো ভাবে একে অপরের সঙ্গে সম্পর্কিত। উদাহরণ স্বরূপ ধরা যাক, দেব (Dev) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly), প্রথম সারির এই দুই নায়ক নায়িকা কেরিয়ারের শুরুর দিকে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ‘চ্যালেঞ্জ’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার চূড়ায় ওঠেন। অচিরেই দেব শুভশ্রীর মধ্যে বিশেষ সম্পর্কের গুঞ্জন ওঠে। পরবর্তীতে দেবের সঙ্গে বিচ্ছেদের পর পরিচালক রাজকে বিয়ে করেন শুভশ্রী। এই দুই প্রাক্তনের মধ্যে আর যোগাযোগ না থাকলেও রাজের প্রতি শ্রদ্ধাটা রয়েই গিয়েছিল দেবের। কিন্তু সম্প্রতি সেখানেও একটা বড় ধাক্কা লাগল।

Advertisements

রাজের আগামী ছবির প্রস্তাব ফেরালেন দেব। রাজের পরিচালনায় শেষ বার ‘চ্যাম্প’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তারপর থেকে নিজের প্রযোজনাতেই মন দেন টলিউড সুপারস্টার। কিন্তু কেরিয়ারের শুরুর দিকের পরিচালকের প্রতি ভালোবাসা এবং শ্রদ্ধা বহুবার প্রকাশ করেছেন তিনি। সম্প্রতি শোনা যাচ্ছিল, রাজের আগামী ছবিতে নাকি ফের নায়ক হিসেবে দেখা যাবে দেবকে। কিন্তু অভিনেতা নিজেই যাবতীয় সম্ভাবনা ধুলোয় মিশিয়ে দিলেন। পরিচালক নায়কের মধ্যে কি তাহলে কোনো কারণে সংঘর্ষ লাগল?

Advertisements

Dev: 'রাজকে ছোট করতে চাই না', প্রাক্তন শুভশ্রীর স্বামীর ছবির প্রস্তাব বাতিল দেবের

Advertisements

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা উঠলে হাসি মুখেই দেব বলেন, “আমি ছোটখাটো অ্যাক্টর, রাজ বড়মাপের ডিরেক্টর। ওকে না বলার ক্ষমতা আমার নেই।” এরপরে তিনি জানান, আগামী বছর অগাস্ট পর্যন্ত তাঁর সব ডেট বুকড। রাজ যে সময়টাতে শুট করতে চেয়েছিলেন সে সময়টা তিনি দিতে পারবেন না। এটাই কি আসল কারণ, নাকি নেপথ্যে রয়েছে আরো কিছু? দেবের উত্তর থেকে বোঝা যায়, দুজনেই মধ্যে কিছু সৃজনশীল মতপার্থক্যের জন্য ছবিটি থেকে সরে দাঁড়ানোর কথা ভেবেছেন দেব। তিনি জানান, তাঁর মনে হয়েছিল চিত্রনাট্য একটু অন্য রকম হলে ভালো হত। তবে একটাই আলোচনা তাঁদের মধ্যে হয়েছে। চিত্রনাট্য বদলের কথা বলার মতো জায়গাতেই পৌঁছায়নি।

Advertisements

দেব এও বলেন, টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় পরিচালক রাজ। তাঁর খুব প্রিয় মানুষও তিনি। রাজের ছবি তিনি বাতিল করেছেন বলা হলে তাঁকে ছোট করা হবে বলে মন্তব্য করেন দেব। তবে তিনি এও জানান, কোনো ছবির চিত্রনাট্যই একবারে কখনো চূড়ান্ত হয় না। তাঁর প্রযোজনায় এমন একাধিক ছবি এখনো আটকে রয়েছে এই কারণে। আপাতত রাজের ছবি থেকে তিনি সরলেও ভবিষ্যতে আলোচনায় তাঁর ‘না’ নেই বলেই জানান দেব।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই